শিরোনাম:
ভোলা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ৭ মার্চ ২০১৭
প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনের শ্রেষ্ঠ শিক্ষক ফরিদ উদ্দিন
প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনের শ্রেষ্ঠ শিক্ষক ফরিদ উদ্দিন
১৩৭ বার পঠিত
মঙ্গলবার ● ৭ মার্চ ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাশনের শ্রেষ্ঠ শিক্ষক ফরিদ উদ্দিন

চরফ্যাশনের শ্রেষ্ঠ শিক্ষক ফরিদ উদ্দিন

চরফ্যাশন প্রতিনিধি • চরফ্যাশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফরিদ উদ্দিন উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উপজেলা লেভেলের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের যাচাই-বাছাই কমিটি শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছেন বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে।
সোমবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এই প্রতিনিধিকে জানান, প্রতিবছর জাতীয় শিক্ষা সপ্তাহের আওতাধীন আমাদের এই আয়োজন রয়েছে। এই বছর চরফ্যাশনে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষক হিসাবে ফরিদ উদ্দিনকে নির্বাচিত করা হয়েছে। এরপর ৭টি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষকদের মধ্য থেকে জেলার একজন শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হবে। তারপর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক। এরপর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হতে পারলে মাননীয় প্রধান মন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহন করতে পারবে নির্বাচিত শিক্ষক।
ফরিদ উদ্দিন বলেন, আমি ২০০২ সালে চরফ্যাশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক হিসাবে যোগদান করি। আমার কর্মদক্ষতায় উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে মনোনীত করায় আমি সকলের কাছে কৃতজ্ঞ। এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা  বেগমসহ সকল শিক্ষক কর্মচারী ফরিদ উদ্দিন শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে ধন্যবাদ জানিয়েছেন।

-এমএইচ/আরআই





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)