শিরোনাম:
●   ভোলায় সংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী এসপির সাথে সাংবাদিক প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ ●   লালমোহনে বাস কাভার্ডভ্যানসহ ত্রিমুখি সংঘর্ষে আহত-৪ ●   ভোলায় যুবদলের ৭ ইউনিটের আংশিক আহবায়ক কমিটি ঘোষণা, মিষ্টি বিতরণ ●   ভোলায় মাহিন্দ্রের ধাক্কায় রিকশা আরোহী নিহত ●   চরফ্যাশনের দুই ইউপি নির্বাচনে ৮ চেয়ারম্যান প্রার্থীসহ ১শ’ ১৪ জনের মনোনয়ন দাখিল ●   ভোলায় মায়ের সাথে অভিমান করে ৮ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা ●   ভোলায় সাড়ে তিন বছরেও চালু হয়নি ৪৫ কোটি টাকায় নির্মিত ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতাল, অযত্মে নষ্ট হচ্ছে যন্ত্রপাতি, স্বাস্থ্যসেবা বঞ্চিত ●   ভোলা-বরিশাল রুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ, এমভি আওলাদ লঞ্চে ভাংচুরের অভিযোগ ●   ভোলায় ল্যাবএইড‌ ডায়াগনস্টিকের ৩০ তম শাখার উদ্ধোধন ●   চরফ্যাশনে যুবদল নেতাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম
ভোলা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ন ১৪২৯

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ১ নভেম্বর ২০২২
প্রথম পাতা » আইন ও অপরাধ » লালমোহনে বিএনপির নেতা কর্মীদের বাড়িতে গণহারে পুলিশের অভিযান, গ্রেপ্তার-৭
প্রথম পাতা » আইন ও অপরাধ » লালমোহনে বিএনপির নেতা কর্মীদের বাড়িতে গণহারে পুলিশের অভিযান, গ্রেপ্তার-৭
১৬২ বার পঠিত
মঙ্গলবার ● ১ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লালমোহনে বিএনপির নেতা কর্মীদের বাড়িতে গণহারে পুলিশের অভিযান, গ্রেপ্তার-৭

 

---

লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে বিএনপির নেতা কর্মীদের বাড়িতে রাতের আধারে গণহারে পুলিশের অভিযান চালিয়ে সাত যুবদলের নেতা কর্মীকে গ্রেপ্তার করার অভিযোগ উঠেছে। সোমবার গভীর রাতে পৌরসভায় নয়ানীগ্রামে বিএনপির নেতাকর্মীদের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় পুলিশ চরভূতা ইউনিয়ন যুবদলের সভাপতি মোতাহার মাষ্টার,  যুবদল নেতা আলাউদ্দিনও পৌরসভার নয়ানীগ্রামের চৌকিদার বাড়ির যুবদল নেতা আলাউদ্দিন ও তার ছেলে শাহিন, হাটকি বাড়ির জুয়েল ও রাব্বিসহ ৭ জনকে গ্রেপ্তার করেন।

লালমোহন উপজেলা যুবদলের সভাপতি কবির হাওলাদার অভিযোগ করেন,

সোমার রাতে হঠাৎ পুলিশ আমার বাসাসহ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলহাজ্ব জাকির হাওলাদার, সাবেক ছাএদলের সভাপতি, মিজান হাওলাদার এবং সাবেক ছাএদলের আহ্বায়ক শহীদ হাওলাদারের বাসাসহ করিম রোড এবং নয়ানী গ্রাম এর বিভিন্ন বাড়ি ঘরে পুলিশ ব্যাপক তান্ডব চালিয়েছে। এসময় আমাদের ৭ বিএনপি ও যুবদল নেতা কর্মীদেরকে কোন মামলা ও ওয়ারেন্ট ছাড়ায় পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছেন। গ্রেপ্তারকৃত সবাই  উপজেলা বিএনপি ও যুবদল এর সক্রিয় নেতা কর্মী।

উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক মো. সোহেল আজীজ শাহীন অভিযোগ করেন, আগামী ৫ ই নভেম্বর বরিশাল বিভাগীয় মহা-সমাবেশকে কেন্দ্র করে উপজেলা বিএনপির নেতা কর্মীদের বাড়িতে আতঙ্ক ছড়াতে পুলিশি অভিযান ও এই গণ গ্রেপ্তার করা হয়েছে। আমরা উপজেলা বিএনপির এর পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং গ্রেপ্তারকৃতদের মুক্তির দাবি করছি।

লালমোহন থানার ওসি মাহবুবুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ওয়ারেন্ট ও রেগুলার মামলা থাকায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

-এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2022 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।