শিরোনাম:
●   জাতির পিতা সোনার বাংলা গড়তে চেয়েছিলেন: মনপুরায় জনপ্রশাসন সচিব ●   লালমোহনে সাপের কামড়ে কলেজ ছাত্রের মৃত্যু ●   ভোলার ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের উপ-পরিচালকের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ ●   ভোলায় ঈমান আকিদা সংরক্ষণ ও অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ জেলা কমিটি গঠন ●   বোরহানউদ্দিনে এমপির নাম ভাঙ্গিয়ে রাতের আঁধারে চেয়ারম্যানের জমি দখলের অভিযোগ ●   দৌলতখানে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসার শিক্ষক নিহত! ●   ভোলা জেলা বিওজেএ কমিটির সভাপতি ফরিদ, সম্পাদক ছোটন ও সাংগঠনিক ফরহাদ ●   ভোলায় “লাউবেগুন” চাষে সফল কৃষক সেলিম ●   লালমোহনে প্রতারণার মাধ্যমে এক অসহায় নারীর টাকা আত্মসাতের অভিযোগ ●   ভোলায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
ভোলা, রবিবার, ২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

ভোলার সংবাদ
শুক্রবার ● ৮ জুলাই ২০২২
প্রথম পাতা » আইন ও অপরাধ » দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন
প্রথম পাতা » আইন ও অপরাধ » দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন
২৬২ বার পঠিত
শুক্রবার ● ৮ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন

---

দৌলতখান প্রতিনিধি: দৌলতখান পৌরসভার ২ নং ওয়ার্ডের হাফেজ আবদুল হামিদ এর ছেলে হাফেজ ইকবাল এর সন্ধানের দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার জুমার নামাজের পর দৌলতখান বাংলাবাজার আঞ্চলিক সড়কের শুকদেব স্কুল মোড়ে এ  মানববন্ধন করা হয় । মানববন্ধনে  বাংলাবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, চারদিন অতিবাহিত হলেও দৌলতখান পুলিশের পক্ষ থেকে এখন পর্যন্ত তার কোন  সন্ধান দিতে পারেনি। হাফেজ ইকবাল নিখোজ হোক, বা আত্নগোপন হোক কিংবা গুম, খুন যাই হোক না কেন  বর্তমান প্রযুক্তিতে তার  ব্যবহৃত মোবাইল নাম্বারটি ট্রাকিং করে দ্রুত তার নিখোঁজের আসল রহস্য উদঘাটন করা সম্ভব। তাই তিনি হাফেজ ইকবালকে দ্রুত উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

উল্লেখ, গত ৫ জুলাই মঙ্গলবার দৌলতখান বাজার গরু ক্রয় করতে গিয়ে নিখোঁজ হন হাফেজ ইকবাল।  এ ব্যাপারে তার বাবা হাফেজ আব্দুল হামিদ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে  দৌলতখান থানায় গত ৬ জুলাই একটি সাধারণ ডায়রি করেন। যার নম্বর ২৪০।

-এনইউ/এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)