শিরোনাম:
●   ভোলায় ছাত্রদলের সভাপতি নিহতের ঘটনায় ৩৬ পুলিশের বিরুদ্ধে আদালতে দ্বিতীয় মামলা ●   ভোলায় গুলিতে নিহতের ঘটনায় স্বরাষ্ট্র সচিবসহ পুলিশের কর্তাদের ১৪ আইনজীবীর লিগ্যাল নোটিশ ●   চরফ্যাসনে অগ্নিকাণ্ডে ২৫ দোকান পুড়ে ছাই ●   ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদল সভাপতি নিহতের প্রতিবাদে সকাল-সন্ধ্যা ডাকা হরতাল প্রত্যাহার ●   ভোলা আদালতে ৩৬ পুলিশের বিরুদ্ধে নিহত রহিমের স্ত্রীর হত্যা মামলা দায়ের ●   ভোলায় ছাত্র দলের সভাপতির মৃত্যুর প্রতিবাদে উত্তাল, সড়ক অবোধ, বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ●   ভোলায় বিএনপির সমাবেশে গুলিবিদ্ধ জেলা ছাত্রদের সভাপতি নুরে আলম মারা গেছে! শোক ও নিন্দা জ্ঞাপন ●   ভোলায় বিএমএসএফ’র প্রতিষ্ঠাবার্ষিকী ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ●   ভোলায় বিএনপির সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক, আটক ১১ ●   লালমোহনে দশ জুয়াড়ি জেল হাজতে, মিশ্র প্রতিক্রিয়া
ভোলা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

ভোলার সংবাদ
বৃহস্পতিবার ● ৪ আগস্ট ২০২২
প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে অগ্নিকাণ্ডে ২৫ দোকান পুড়ে ছাই
প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে অগ্নিকাণ্ডে ২৫ দোকান পুড়ে ছাই
২০৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ৪ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাসনে অগ্নিকাণ্ডে ২৫ দোকান পুড়ে ছাই

---

চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাসনের জনতা বাজারে অগ্নিকাণ্ডে ২৫ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার দিবাগত আড়াইটার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দুই কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে প্রাথমিক ভাবে  দাবি করেছেন দোকান মালিকরা। 

ব্যবসায়ীরা জানান, রাতে দোকান বন্ধ করে তারা বাড়িতে চলে যান। হঠাৎ বাজারের নিরাপত্তা কর্মী আগুন দেখে ব্যবসায়ীদের খবর দেন।  এতে চালের গুদাম, স্থানীয় আওয়ামীলীগের পার্টি অফিস, ফার্মেসি, মুদি দোকান, ইলেকট্রনিক্স দোকান, মাছের খাদ্যর দোকান, কসমেটিক্স দোকান ও ফাষ্ট ফুটের দোকানসহ মোট ২৫টি দোকান আগুনে পুড়ে যায়। এতে অনেক ব্যবসায়ী সর্বস্ব হারিয়ে পথে বসার উপক্রম হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। 

চরফ্যাসন ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আসাদুজ্জামান বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে চরফ্যাসন, লালমোহন ও বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস স্টেশনের ৪টি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)