চরফ্যাশনে টলি-ইজিবাইকের সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৮

 

---

 

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশন-ভোলা সড়কে হেলিপ্যাড নামক স্থানে ট্রাকটলি যাত্রীবাহি ইজিবাইকের সাথে সংঘর্ষে ৭ বছরের শিশু সিয়াম ও মনসুর আলী সিকাদার (৪৫) নামক দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে ৮জন। ৬ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায, বৃহস্পতিবার সকাল ৯ টায় প্রবল বর্ষার মধ্যে চরফ্যাশন থেকে যাত্রীবাহি ইজিবাইক লালমোহন যাতায়াতের পথে হেলিপ্যাড নামক স্থানে গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মালটানা ট্রাক টলির ধাক্কায় ইজিবাইক (বোরাক) টি সংঘর্ষে ধুমড়ে-মুছড়ে যায়। ঘটনা স্থলে চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের আলীগাঁও গ্রামের সিয়াম (৭) নিহত হয়। উপজেলার ওচমানগঞ্জ গ্রামের মুনসুর আলী সিকদার (৪৫) কে চরফ্যাশন হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

আহত লালমোহন উপজেলার রায়চাঁদা গ্রামের সারমিন (২৬) ও ঢাকার বাসিন্দা সাকিল (২০) কে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ৬ জন আলীগাঁও গ্রামের মাসুদ (৩০), লালমোহানের অন্যদা প্রসাদ গ্রামের সেলিম (৪৫), আলীগাঁও গ্রামের সালমা (২৫), জাহানপুর গ্রামের নুরজাহান (৩৫), শিশু কন্যা ইরানী (৭), ২ বছরের অজ্ঞাত শিশুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্যে পাঠানো হয়েছে।

 চরফ্যাশন হাসপাতালে স্বাস্থ্য কর্মকর্তা সুভন বসাক জানান, ২ জন নিহত হয়েছে ৬ জনকে বরিশাল রেফার করা হয়েছে। বাকী ২জন চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ২ বছরের অজ্ঞাত আহত শিশুর পরিচয় এখনও পাওয়া যায়নি। বরিশাল প্রেরণ কারীগনের অবস্থা আশংকা জনক।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ এনামুল হক জানান, চরফ্যাশন থেকে যাত্রীবাহি ইজিবাইকটি লালমোহন যাচ্ছিল। বিপরীত দিক থেকে দ্রতগামী ৩টি ট্রাক ট্রলি পাল্লা দিয়ে চরফ্যাশন আসার পথে হেলিপ্যাড নামক স্থানে ঘটনাটি ঘটেছে।

 উল্লোখ্য, তারা ঈদের পরবর্তীতে আত্মিয় স্বজনের বাড়ীতে বেড়াতে বিভিন্ন স্থানে রওয়ানা দিচ্ছিল বলে জানা গেছে।


-এমএএইচ/কেএম/এফএইচ

 


এ বিভাগের আরো খবর...
৫৮টি নিউজপোর্টাল বন্ধের নির্দেশ দিলো বিটিআরসি ৫৮টি নিউজপোর্টাল বন্ধের নির্দেশ দিলো বিটিআরসি
তোফায়েল, জ্যাকব, শাওন ও মুকুলসহ মহাজোটের ৩০০ আসনে প্রার্থী যারা তোফায়েল, জ্যাকব, শাওন ও মুকুলসহ মহাজোটের ৩০০ আসনে প্রার্থী যারা
মেজর হাফিজ, হাফিজ ইব্রাহীম ও আলমসহ ২০৬ আসনে বিএনপির একক প্রার্থী ঘোষণা মেজর হাফিজ, হাফিজ ইব্রাহীম ও আলমসহ ২০৬ আসনে বিএনপির একক প্রার্থী ঘোষণা
নানা প্রতিকূলতায় চলছে ঢালচর কিশোর-কিশোরী ক্লাব নানা প্রতিকূলতায় চলছে ঢালচর কিশোর-কিশোরী ক্লাব
আ’লীগের ৩৯, বিএনপির ১০ আসনে প্রার্থী নেই আ’লীগের ৩৯, বিএনপির ১০ আসনে প্রার্থী নেই
ভোলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ভোলায় বিএনপি-জাপাসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ভোলায় বিএনপি-জাপাসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
তজুমদ্দিনে ডাকাত সন্দেহে ৪ কিশোর আটক তজুমদ্দিনে ডাকাত সন্দেহে ৪ কিশোর আটক
লালমোহনে জেলা যুবদল সভাপতির গাড়ি বহরে হামলায় আহত-৩০ লালমোহনে জেলা যুবদল সভাপতির গাড়ি বহরে হামলায় আহত-৩০
তোফায়েল-পার্থ-হাফিজসহ ভোলায় ২৪ প্রার্থীর মনোনয়ন জমা তোফায়েল-পার্থ-হাফিজসহ ভোলায় ২৪ প্রার্থীর মনোনয়ন জমা

চরফ্যাশনে টলি-ইজিবাইকের সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৮
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)