শিরোনাম:
●   জাতির পিতা সোনার বাংলা গড়তে চেয়েছিলেন: মনপুরায় জনপ্রশাসন সচিব ●   লালমোহনে সাপের কামড়ে কলেজ ছাত্রের মৃত্যু ●   ভোলার ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের উপ-পরিচালকের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ ●   ভোলায় ঈমান আকিদা সংরক্ষণ ও অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ জেলা কমিটি গঠন ●   বোরহানউদ্দিনে এমপির নাম ভাঙ্গিয়ে রাতের আঁধারে চেয়ারম্যানের জমি দখলের অভিযোগ ●   দৌলতখানে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসার শিক্ষক নিহত! ●   ভোলা জেলা বিওজেএ কমিটির সভাপতি ফরিদ, সম্পাদক ছোটন ও সাংগঠনিক ফরহাদ ●   ভোলায় “লাউবেগুন” চাষে সফল কৃষক সেলিম ●   লালমোহনে প্রতারণার মাধ্যমে এক অসহায় নারীর টাকা আত্মসাতের অভিযোগ ●   ভোলায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
ভোলা, রবিবার, ২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২
প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনের আসলমাপুর চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন
প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনের আসলমাপুর চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন
২৮৮ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাশনের আসলমাপুর চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন

 

---

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশনের আসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী ও আসলামপুর আ‘লীগের সভাপতি নুরে আলম মাষ্টারের বিশাল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বেতুয়া লঞ্চঘাটে কয়েক হাজার জনতা নিয়ে এই শো-ডাউন অনুষ্ঠিত হয়।

 এই সময় নুরে আলম মাষ্টার বলেন, আসলামপুরের মানুষের দোয়া ও ভালবাসায় আমি সুস্থ হয়েছি। যেই ভাবে ১৫ আগষ্ট সড়ক দূর্ঘটনায় আহত হয়েছি। আমি ভাবিনি আমাকে আল্লাহ বাঁচাবে। চরফ্যাশন-মনপুরার উন্নয়নের বরপুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি সার্বক্ষণিক আমার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। আসলামপুরে দীর্ঘ ১৩বছর যাবৎ নির্বাচন হয়নি। ৫টি মামলা ঝুলিয়ে নির্বাচনকে স্থগিত করা হয়েছিল। আমি আপনাদের দোয়া নিয়ে ওই সকল মামলা গুলো এডভোকেট ছিদ্দিক উল্যাহ মিয়ার মাধ্যমে নিস্পত্তি করে মহামান্য সুপ্রীম কোটের  প্রধান বিচারপ্রতি ভোটার বিনর্যাসের নির্দেশ দিয়েছেন। সে মোতাবেক চরফ্যাশন নির্বাচন অফিস ভোটার বির্ন্যাস করেছেন। আগামী কিছু দিনের মধ্যে নির্বাচনের তফসীল ঘোষণা হবে। আমি আপনাদের ভোটাধিকারের ব্যবস্থা করে দিয়েছি আপনারা নির্বাচনে সিন্ধান্ত নিবেন কাকে ভোট দিবেন। এটা আপনাদের উপর ছেড়ে দিলাম। আপনারা সর্বসময় শান্ত থাকবেন। আপনারা উন্নয়নের পক্ষে রয়েছেন। উন্নয়নের পক্ষেই রায় দিবেন। মঙ্গলবার ভোরে আমাকে আসলামপুর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমীকলীগ ও ওলামালীগ হাজার হাজার নেতাকর্মীগণ উপস্থিত হয়ে যে সম্মান দেখিয়েছেন আমি আপনাদের কাছে ঋণী। সকলেই দোয়া করবেন।

-এমএএইচ/এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)