শিরোনাম:
ভোলা, রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

ভোলার সংবাদ
বৃহস্পতিবার ● ১২ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » কৃষি » চরফ্যাশনের ২৮শ’ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণী
প্রথম পাতা » কৃষি » চরফ্যাশনের ২৮শ’ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণী
৮২ বার পঠিত
বৃহস্পতিবার ● ১২ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাশনের ২৮শ’ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণী

---

চরফ্যাশন প্রতিনিধি: বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন চরফ্যাশন উপজেলায় ২৮শ’ ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার  বিতরণীয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উফশী আউশ ও নেরিকা আউশ প্রনোদনা কর্মসূচীর আওতায় এ প্রকল্প হাতে নেয় কৃষি বিভাগ।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদ ভবন চত্বরে প্রধান অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন এই বিতরণীয় শুভ উদ্বোধন করেন। প্রত্যেক কৃষক ২০১৮/১৯ইং মৌসুম খরিপ-১, উচ্চ ফলনশীল ধানবীজ ৫ কেজি, ইউরিয়া ২০, ডিএপি ১০, এমওপি ১০ কেজি সার, শেষ সহায়তা জন্য ৫শ’ করে টাকা দেয়া হয়। এছাড়াও কৃষকের সুবিধার্থে ৫ জনের একটি গ্রুপ করে এ প্রনোদনা দেয়া হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপজেলা কৃষি সম্প্রসারাণ অফিসার জাফর আহম্মেদ, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ছানা উল্লাহ আজম, অফিস সহকারী ঠাকুর কৃষ্ণ দাস, ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন চরফ্যাশন শাখা সভাপতি বাবু মিনাল কান্তি রায়, সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা কৃষকলীগ সেক্রেটারী ইয়াদ মহাজন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা চিত্র রঞ্জন দাস, শ্যামল চন্দ্র দাসসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ কৃষকগণ উপস্থিত ছিলেন।

-এমএএইচ/এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)