শিরোনাম:
●   লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে চড় মারলেন আ’লীগের সম্পাদক ●   ভোলায় রিমালের আঘাতে ঘরচাপায় নিহত ৩, আহত ১০, ঘর বাড়ি বিধ্বস্ত, বেড়িবাঁধ ধ্বস প্লাবিত, অন্ধকারে জেলাবাসী ●   লালমোহনের ধলীগৌরনগর ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাকসুদুর রহমান ●   লালমোহনে ডিএসবির এসআইকে পেটালেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা ●   ভোলায় তিন উপজেলা পরিষদ নির্বাচনে ইউনুছ, মনজুর আলম, জাফর উল্যাহ নির্বাচীত চেয়ারম্যান ●   ভোলার কর্ণফুলী-৩ লঞ্চে চাঁদপুরের মোহনায় অগ্নিকাণ্ড ●   উদ্ভাস-উন্মেষ-উত্তরণ এখন দ্বীপ জেলা ভোলায় ●   ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগের সমর্থিত প্রার্থী বশীর উল্লাহ সভাপতি, সম্পাদক মাহাবুবুল হক লিটু নির্বাচিত ●   ভোলা জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় ●   চরফ্যাশনে দুর্বৃত্তদের আগুনে পুড়লো চট্টগ্রামগামী বাস
ভোলা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোলার সংবাদ
বৃহস্পতিবার ● ১৩ এপ্রিল ২০১৭
প্রথম পাতা » বিনোদন » যে প্রশ্নের উত্তর পাননি অপু
প্রথম পাতা » বিনোদন » যে প্রশ্নের উত্তর পাননি অপু
৫৭৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৩ এপ্রিল ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যে প্রশ্নের উত্তর পাননি অপু

 ---

ডেস্ক: ‘রংবাজ’ সিনেমার নায়িকা না করায় টিভি লাইভে সন্তানসহ হাজির হয়েছিলেন অপু বিশ্বাস— এমন দাবি শাকিব খানের। তার সঙ্গে সুর মিলিয়েছিলেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি। এ নিয়ে রনি ফেসবুকে স্ট্যাটাস দেন ‘ইস্যু একটাই… রংবাজ’।

তার জবাবে ভেরিফায়েড পেজ থেকে প্রশ্ন ছুড়ে দেন অপু। মঙ্গলবার এ নায়িকা লেখেন, “জনাব শামীম আহমেদ রনি, একজন পরিচালক হিসাবে আমি আপনাকে শ্রদ্ধা করি এবং পছন্দ করি। আপনার ‘বসগিরি’ শিরোনামের একটা ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছিলাম। এই ছবির জন্য আমি প্রথম আলোর জন্য ফটোশুটও করেছি। এবং প্রস্তুতিও নিয়েছিলাম।

ছবি শুরু হওয়ার পূর্বে আমি জানতে পারি আমি সন্তানের মা হচ্ছি। ছবির চেয়ে তখন আমার কাছে আমার অনাগত সন্তান বড় হয়ে যায়। আমি তখন আমার পাশের মানুষের পরামর্শ নিয়ে ইন্ডিয়া চলে যাই।

আমি যখন দেশে ফিরি স্বাভাবিকভাবে আমার শারীরিক পরিবর্তন আসে। যা সদ্য সন্তান জন্ম নেওয়া নারীদের ক্ষেত্রে হয়। আমি অনেকখানি মুটিয়ে যাই। আমি আমার সন্তানকে সময় দিয়ে নিজেকে ফিট করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম।

সন্তানকে সময়, তার চিকিৎসা, তার ভবিষ্যৎ চিন্তা করে আমার জন্য জরুরি হয়ে যায় আমার সন্তানকে জনসম্মুখে নিয়ে আসার।

 ---

তাছাড়া আমি শারীরিকভাবে এই মুহূর্তে চলচ্চিত্রে আসার জন্য কোনভাবে ফিট ছিলাম না। আমার বাচ্চার বয়স সবেমাত্র ৬ মাস পেরিয়েছে। কোন মায়ের কাছে কি তার সন্তানের চেয়ে কাজ বড় হতে পারে? তাহলে আমি কিভাবে সদ্য শুটিং শুরু ছবিতে অভিনয় করার জন্য ইস্যু তৈরি করব। আমি অপু বিশ্বাস আপনার কাছে এই প্রশ্নটা রাখলাম।”

তবে অপুর প্রশ্নের কোনো জবাব দেননি রনি। শাকিব সম্পর্কিত এ নির্মাতার স্ট্যাটাসও ফেসবুকে দেখা যাচ্ছে না।

পয়লা বৈশাখে শাকিব-শবনম বুবলির ‘রংবাজ’-এর শুটিং শুরুর কথা ছিল কক্সবাজারে। তবে নতুন জটিলতায় সিনেমাটি পিছিয়ে গেছে। গুজব উঠে নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস।

সোমবার বিকেলে টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভে সন্তানসহ উপস্থিত হন অপু বিশ্বাস। জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। তখন অপু বিশ্বাসের নাম পাল্টে রাখা হয় অপু ইসলাম খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ছেলে আব্রাহাম খান জয়ের জন্ম হয়। এরপরই আলোচনার বিষয় হয়ে উঠে ‘রংবাজ’।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2024 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।