শিরোনাম:
●   ভোলার কর্ণফুলী-৩ লঞ্চে চাঁদপুরের মোহনায় অগ্নিকাণ্ড ●   উদ্ভাস-উন্মেষ-উত্তরণ এখন দ্বীপ জেলা ভোলায় ●   ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগের সমর্থিত প্রার্থী বশীর উল্লাহ সভাপতি, সম্পাদক মাহাবুবুল হক লিটু নির্বাচিত ●   ভোলা জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় ●   চরফ্যাশনে দুর্বৃত্তদের আগুনে পুড়লো চট্টগ্রামগামী বাস ●   ডয়েসে ভ্যালী ও জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের যৌথ আয়োজনে প্রিন্ট পত্রিকার সম্পাদকদের কর্মশালা সম্পন্ন ●   ভোলায় চারটি সহ সারাদেশে ১৫০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ●   ভোলায় ৩৩৫ কোটি টাকার শহর রক্ষা বাঁধ এখন মরণ ফাঁদ! ●   ভোলায় জমি দখলের খবর পেয়ে স্ট্রোক করে মারা গেলেন প্রবাসী ●   ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত
ভোলা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভোলার সংবাদ
শনিবার ● ১৬ জুন ২০১৮
প্রথম পাতা » বিনোদন » বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’?
প্রথম পাতা » বিনোদন » বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’?
১০০০ বার পঠিত
শনিবার ● ১৬ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’?

---

ডেস্ক: ’রেস’ ফ্র্যাঞ্চাইজির ছবি মানেই আন্দাজ করে নেওয়া যায় সেখানে তুখোড় অ্যাকশন, গল্পের পরতে পরতে রহস্য আর অবশ্যই থাকবে বুদ্ধির লড়াই। ‘রেস থ্রি’-তেও এসব রয়েছে।বরং বলা যায় একটু বেশিমাত্রাতেই।

কিন্তু গল্পের বুননই যেখানে সঠিক নয়, সেখানে রহস্যের পর্দা ফাঁসেও কোনও চমক দেখা গেলো না। তাইতো অনেকে ধারণা করছেন সালমান খান অভিনীত ছবিটি বাজিমাত করতে পারছে না!

‘রেস থ্রি’র গল্পে অনিল কাপুর ওরফে শমশের সিং অস্ত্রের ব্যবসায়ী। যিনি এলাহাবাদ থেকে আলসিফায় এসে অস্ত্রের বিরাট ব্যবসা ফেঁদেছেন। যার দুই ছেলে-মেয়ে সাঞ্জানা (ডেইজি শাহ) এবং সুরজ (শাকিব সেলিম) কম বুদ্ধিমান হলেও যে কোনও কাজে দারুণ পারদর্শী। তবে বাবার সৎ ছেলে অর্থাৎ সিকান্দারকে (সালমান খান) একেবারেই সহ্য করতে পারে না তারা। তাতে অবশ্য বড় মনের সিকান্দার কিছু মনে করে না। বরং ভাই-বোনের সঙ্গে মিলেমিশেই থাকতে ভালোবাসেন তিনি।

সিকান্দারের হয়ে কাজ করে যশ ওরফে ববি দেওল। যাকে হাতিয়ার করে সিকান্দারকেই ‘রেস’ থেকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র ফাঁদ পাতে সাঞ্জানা ও সুরজ। যে পরিকল্পনায় শামিল হয় জেসিকা (জ্যাকুলিন ফার্নান্দেজ)। কিন্তু মাস্টারমাইন্ড সিকান্দারের ছক ধরতেই পারেননি শমশেরের ছেলে ও মেয়ে। এইভাবে এগিয়ে যেতে থাকে ‘রেস থ্রি’র গল্প।

কিন্তু ‘রেস থ্রি’-র নৃত্যশিল্পী-পরিচালক রেমো ডিসুজার মাথায় রাখা উচিৎ ছিল, ছবির নামের কপিরাইট পেলেই পরিচালককে ছোঁয়া যায় না। কেননা পরিচালকের হটসিটে বসেই ‘রেস থ্রি’ নিয়ে সিনেমাপ্রেমীদের উত্তেজনায় জল ঢেলে দিয়েছেন তিনি। খোদ সালমান খানও তাই এ ছবিকে রক্ষা করতে পারছেন বলে চলচ্চিত্র বিশ্লেষকদের দাবি।

সালমান খানের ছবি যেখানে এক দিনে অর্ধশত কোটি থেকে শত কোটি রুপির ব্যবসা করে সেখানে ‘রেস থ্রি’ আয় করলো মাত্র ৩০ কোটি রুপি!

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘টিউবলাইট’-এর হতাশা কেটেছিল ‘টাইগার জিন্দা হ্যায়’-র দুর্দান্ত সাফল্যে। কিন্তু ‘রেস থ্রি’র ব্যর্থতা ফের মন ভাঙল সালমান ভক্তদের। এ ছবি বক্স অফিসে সালমানের রেকর্ড বজায় রাখবে কিনা এখনও জানা নেই।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2024 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।