শিরোনাম:
●   ভোলায় জমি দখলের খবর পেয়ে স্ট্রোক করে মারা গেলেন প্রবাসী ●   ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত ●   আজ ইসলামী চিন্তাবিদ মাওলানা মোঃ হাবিবউল্লাহ’র ৩য় মৃত্যুবার্ষিকী ●   ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন ভোলার তানভীর শিকদার, বিভিন্ন মহলের অভিনন্দন ●   ভোলা কাঁচা বাজারের প্রবেশমুখে দোকান নির্মাণ, ব্যবসায়ী-ক্রেতাদের ক্ষোভ! ●   লালমোহনে তোলপাড় কৃষ্টি সংসারের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা ●   তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর উপহার মুজিববর্ষের ঘর নির্মাণে ব্যাপক অনিয়ম ও দূর্নীতির অভিযোগ ●   মনপুরায় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ ●   ভোলা সদর হাসপাতালের স্টাফের হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা ●   ভোলায় আদালত প্রাঙ্গণে বিচার প্রার্থীদের জন্য বিশ্রামাগার ‘ন্যায় কুঞ্জ’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন
ভোলা, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ আশ্বিন ১৪৩০

ভোলার সংবাদ
শুক্রবার ● ১২ মে ২০২৩
প্রথম পাতা » খেলা » বোরহানউদ্দিনে ফুটবল খেলতে গিয়ে আহত দাখিল পরীক্ষার্থীর মৃত্যু!
প্রথম পাতা » খেলা » বোরহানউদ্দিনে ফুটবল খেলতে গিয়ে আহত দাখিল পরীক্ষার্থীর মৃত্যু!
৪৩১ বার পঠিত
শুক্রবার ● ১২ মে ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বোরহানউদ্দিনে ফুটবল খেলতে গিয়ে আহত দাখিল পরীক্ষার্থীর মৃত্যু!

 

 ---

বোরহানউদ্দিন প্রতিনিধি: বোরহানউদ্দিনে মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে আহত দাখিল পরীক্ষার্থী শাহাদাত হোসেন মারা গেছেন। শুক্রবার সকাল ৮টার দিকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ  হাসপাতালে তার মৃত্যু হয়।  এর আগে গত সোমবার  বিকেলে স্থানীয় একটি মাঠে মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে শাহাদাত আহত হয়।

শাহাদাত পক্ষিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মো. ইলিয়াস হাওলাদারের ছেলে এবং স্থানীয় একটি মাদরাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। শাহাদাত  ৫টি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিলেন।

শাহাদতের পরিবার জানান, ওই দিন পরীক্ষা শেষ করে বিকেলে স্থানীয় একটি মাঠে মিনি ফুটবল টুর্নামেন্ট খেলতে যায় শাহাদাত। খেলার একপর্যায়ে অন্য এক খেলোয়াড়ের লাথি লাগে তাঁর গোপনাঙ্গে। এসময় জ্ঞান হারিয়ে মাঠে লুটিয়ে পড়েন শাহাদাত৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে বরিশাল শেবাচিমে নিয়ে ভর্তি করা হয়।

-এবি/এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2023 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।