শিরোনাম:
●   উদ্ভাস-উন্মেষ-উত্তরণ এখন দ্বীপ জেলা ভোলায় ●   ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগের সমর্থিত প্রার্থী বশীর উল্লাহ সভাপতি, সম্পাদক মাহাবুবুল হক লিটু নির্বাচিত ●   ভোলা জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় ●   চরফ্যাশনে দুর্বৃত্তদের আগুনে পুড়লো চট্টগ্রামগামী বাস ●   ডয়েসে ভ্যালী ও জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের যৌথ আয়োজনে প্রিন্ট পত্রিকার সম্পাদকদের কর্মশালা সম্পন্ন ●   ভোলায় চারটি সহ সারাদেশে ১৫০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ●   ভোলায় ৩৩৫ কোটি টাকার শহর রক্ষা বাঁধ এখন মরণ ফাঁদ! ●   ভোলায় জমি দখলের খবর পেয়ে স্ট্রোক করে মারা গেলেন প্রবাসী ●   ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত ●   আজ ইসলামী চিন্তাবিদ মাওলানা মোঃ হাবিবউল্লাহ’র ৩য় মৃত্যুবার্ষিকী
ভোলা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ভোলার সংবাদ
রবিবার ● ২৮ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » খেলা » চরফ্যাশনে ক্রিকেট খেলায় আহত ছালাউদ্দিন মারা গেছে!
প্রথম পাতা » খেলা » চরফ্যাশনে ক্রিকেট খেলায় আহত ছালাউদ্দিন মারা গেছে!
৭৮৮ বার পঠিত
রবিবার ● ২৮ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাশনে ক্রিকেট খেলায় আহত ছালাউদ্দিন মারা গেছে!

---

চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাশন পৌরসভা ৮নং ওয়ার্ডে খেলা নিয়ে মারধরের ঘটনায় আহত ছালাউদ্দিন (১৮) বরিশাল শের--বাংলা মেডিকের কলেজ হাসপাতালে মারা গেছে। তার লাশ শনিবার রাতে নিজ গোরস্থানে দাফন করা হয়েছে।

পুলিশ জানায়, ২২ অক্টোবর সকাল ১০টায় পৌরসভা ৮নং ওয়ার্ডে এমরান বকসীর জমিতে ক্রেকেট খেলা হয়। এক পর্যায়ে কথার-কাটাকাটিতে ছালাউদ্দিনকে সহপাঠীরা তাকে মারধর করে। আহত অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে তার অবস্থা অবনতি দেখে বরিশাল শেবাসিমে ভর্তি করা হলে বেলা ১১টায় মারা যায়। লাশ ময়না তদন্ত শেষে শনিবার রাতে দাফন করা হয়।

এব্যাপারে ২৪ অক্টোবর ছালাউদ্দিনের বন্ধু আসাদুল বাদী হয়ে চরফ্যাশন থানায় জনকে সনাক্ত করে / জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ নিহত ছালাউদ্দিনের পিতা-মাতা বা আত্মিয় স্বজন কেই বাদী না হয়ে তার বন্ধু আসাদুল কেন মামলার বাদী হয়েছে এই বিষয়টি খতিয়ে দেখার দাবী জানিয়েছেন।

চরফ্যাশন থানার অফিসার ইনাচর্জ (ওসি) মু.এনামুল হক বলেন, ওই মামলাটিকে হত্যা মামলা হিসাবে অর্ন্তভূক্ত করা হবে।

-এমএএইচ/এফএইচ

 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2024 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।