ভোলা সদরের ভোটাররা যখন যেখানে পাবেন স্মার্টকার্ড

 ---

বিশেষ প্রতিনিধি: ভোলা সদর উপজেলার ভোটারদের মাঝে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম গত বুধবার উদ্বোধন করা হয়েছে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্মার্টকার্ড বিতরণ উদ্বোধন করা হয়। আগস্ট বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ভোলা সদর উপজেলার ভোটাররা যখন যেখাবে পাবেন তাদের কাঙ্খিত স্মার্টকার্ড।

ভোলা সদর উপজেলা নির্বাচন কমিশন অফিস থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, আগস্ট বৃহস্পতিবার থেকে সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বাংলাবাজার ফাতেমা খানম বালিকা মাধ্যমিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে থেকে ১৬ তারিখ পর্যন্ত, কাচিয়ায় ইউনিয় পরিষদ কার্যালয়ে ১৭ আগষ্ট থেকে ২০ আগস্ট, ভোলা পৌরসভায় পৌর ভবনে ২৬ আগষ্ট থেকে সেপ্টেম্বর, উত্তর দিঘলদীতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টম্বর পর্যন্ত, রাজাপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৩ সেপ্টম্বর থেকে ২২ সেপ্টম্বর পর্যন্ত, ইলিশায় ইউনিয় পরিষদ কার্যালয়ে ২৩ সেপ্টম্বর থেকে ০২ অক্টোবর, পশ্চিম ইলিশায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অক্টোবর থেকে ১০ অক্টোবর, বাপ্তায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১১ অক্টোবর থেকে ২০ অক্টোবর, ধনিয়ায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২১ অক্টোবর থেকে ২৭ অক্টোবর, শিবপুরে রতনপুর মাধ্যমিক বিদ্যালয়ে ২৮ অক্টোবর থেকে নভেম্বর পর্যন্ত, ভেদুরিয়ায় ব্যাংকের হাট মাধ্যমিক বিদ্যালয়ে ০২ নভেম্বর থেকে ০৮ নভেম্বর, ভেলুমিয়ায় ভেলুমিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নভেম্বর থেকে ১৪ নভেম্বর, আলীনগরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৫ নভেম্বর থেকে ১৮ নভেম্বের পর্যন্ত এবং সর্বশেষ চরসামাইয়ায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৯ নভেম্বর থেকে ২৪ নভেম্বর পর্যন্ত স্মার্টকার্ড বিতরণ করা হবে। আগ্রহীরা আগের ন্যাশনাল আইডি কার্ড সাথে করে নিয়ে গিয়ে জমা দিয়ে নতুন স্মার্টকার্ড গ্রহণ করতে পারবেন।

এছাড়া যারা এলাকায় নেই (ঢাকা কিংবা জেলার অন্য কোন স্থানে রয়েছেন) তারা এবং বিদেশে যারা রয়েছেন তারা নির্দিষ্ট সময়ের পরে উপজেলা নির্বাচন অফিসে এসে আগের আইডি কার্ডটি জমা দিয়ে ফিঙ্গারপ্রিন্ট চোখের দৃষ্টি দিয়ে নতুন স্মার্টকার্ড গ্রহণ করতে পারবেন। সকল ভোটারদের তাদের পুরনো আইডি কার্ড নিয়ে স্ব-স্ব স্থানে উপস্থিত হওয়ার জন্য নির্বাচন কমিশন অফিস থেকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, ভোলা সদর উপজেলায় আগস্ট থেকে ২১ নভেম্বর পর্যন্ত ১০০ দিনে লাখ ১২ হাজার ৯শ৭০ জন লোকের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

-এমএসএইচ/এফএইচ


এ বিভাগের আরো খবর...
তজুমদ্দিনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা তজুমদ্দিনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা
জমির দলিল পাওয়ার ১৫ বছর পরও দখল পায়নি মনপুরার চর-নিজামের ৫শত ভূমিহীন জমির দলিল পাওয়ার ১৫ বছর পরও দখল পায়নি মনপুরার চর-নিজামের ৫শত ভূমিহীন
চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা বঞ্চিত রোগীরা চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা বঞ্চিত রোগীরা
দুলারহাটে নারী দিবসে বিদ্যালয়ে ব্যতিক্রমী উদ্যোগ দুলারহাটে নারী দিবসে বিদ্যালয়ে ব্যতিক্রমী উদ্যোগ
তজুমদ্দিন ও দুলারহাটে তিন মাদক সেবীর আত্মসমর্পণ তজুমদ্দিন ও দুলারহাটে তিন মাদক সেবীর আত্মসমর্পণ
তজুমদ্দিনে চোরাই গরুসহ আটক-৩ তজুমদ্দিনে চোরাই গরুসহ আটক-৩
ভোলার ছয় উপজেলায় আলীগের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত,লালমোহনে নজরুল গিয়াসের লড়াই ভোলার ছয় উপজেলায় আলীগের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত,লালমোহনে নজরুল গিয়াসের লড়াই
তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অনাম্য করায় ৮ জেলেকে জেল-জরিমানা তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অনাম্য করায় ৮ জেলেকে জেল-জরিমানা
তজুমদ্দিনে আন্তর্জাতিক নারী দিবস পালিত তজুমদ্দিনে আন্তর্জাতিক নারী দিবস পালিত
মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে যাদের মনোনয়ন বৈধ ঘোষণা মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে যাদের মনোনয়ন বৈধ ঘোষণা

ভোলা সদরের ভোটাররা যখন যেখানে পাবেন স্মার্টকার্ড
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)