শিরোনাম:
ভোলা, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ভোলার সংবাদ
রবিবার ● ২৭ মার্চ ২০২২
প্রথম পাতা » জেলার খবর » ইলিশায় স্বাধীনতা দিবসে চেয়ারম্যান ছোটনকে সংবর্ধনা
প্রথম পাতা » জেলার খবর » ইলিশায় স্বাধীনতা দিবসে চেয়ারম্যান ছোটনকে সংবর্ধনা
২২৮ বার পঠিত
রবিবার ● ২৭ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইলিশায় স্বাধীনতা দিবসে চেয়ারম্যান ছোটনকে সংবর্ধনা

---

স্টাফ রিপোর্টার: ভোলা সদরের ইলিশায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন-কে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) বিকালে ২নং ইলিশা ইউনিয়ন সচেতন নাগরিক সংগঠনের আয়োজনে, পাকার মাথাস্থ সংগঠনের স্থায়ী কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন ও ৩জন প্যানেল চেয়ারম্যানের হাতে ক্রেস্ট তুলে সচেতন নাগরিক সংগঠনের নেতৃবৃন্দ।


উক্ত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং ইলিশা ইউনিয়ন সচেতন নাগরিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নুরনবী শিমু, ২নং ইলিশা ইউনিয়ন সচেতন নাগরিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন ফয়সাল, ২নং ইলিশা ইউনিয়ন সচেতন নাগরিক সংগঠনের ইউনিয়ন কমিটির সাধারন সম্পাদক মনিরুজ্জামান বাবুল, ২নং ইলিশা ইউনিয়ন সচেতন নাগরিক সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোকাম্মেল হোসেন,  ইউপি সদস্য মালেক মিঝি, আঃ জব্বার, লিটন মজগুনী প্রমূখ। এছাড়া ইউনিয়ন কমিটির ১-৯নং ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ২নং ইলিশা ইউনিয়ন সচেতন নাগরিক সংগঠনের সভাপতি আমির হোসেন বাবুল।


আলোচনা সভায় বক্তারা ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যাদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা সেই লাখো শহিদদের রুহের মাগফেরাত কামনা করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)