শিরোনাম:
ভোলা, বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

ভোলার সংবাদ
রবিবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » জেলার খবর » ভোলা ও চরফ্যাশন পৌরসভার মেয়র পদে নৌকার প্রার্থীরা নির্বাচিত
প্রথম পাতা » জেলার খবর » ভোলা ও চরফ্যাশন পৌরসভার মেয়র পদে নৌকার প্রার্থীরা নির্বাচিত
৫৫২ বার পঠিত
রবিবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলা ও চরফ্যাশন পৌরসভার মেয়র পদে নৌকার প্রার্থীরা নির্বাচিত

 

---

ফরহাদ হোসেন: ভোলা ও চরফ্যাশন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনিত নৌকার দুই প্রার্থী বিজয়ী হয়েছেন।  রবিবার সন্ধ্যায় ভোট গণনা শেষে তাদেরকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। ভোলা পৌরসভার মেয়র পদে ১৬ হাজার ৯৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত  প্রার্থী (নৌকা প্রতীক) আলহাাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির। এ নিয়ে তিনি তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হারুন-অর-রশিদ ট্রুম্যান পেয়েছেন ২ হাজার ৩৪ ভোট।

অপরদিকে চরফ্যাশন পৌরসভার ১৪ হাজার ৯১৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী (নৌকা প্রতীক) মোঃ মোরশেদ।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মোঃ হুমায়ুন কবির পেয়েছে ৭৪৭ ভোট। তবে বিএনপির এ-ই প্রার্থী দুপুরের দিকে নির্বাচনে কারচুপির অভিযোগ তোলে নির্বাচন বর্জন করেন।

এদিকে ভোলার পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে মঞ্জুরুল আলম, ২ নম্বর মিজানুর রহমান, ৩ নম্বর ওয়ার্ডে সালাউদ্দিন লিংকন, আসাদ হোসেন জুম্মান, ৪ নম্বর ওয়ার্ডে এফরানুর রহমান মিথুন মোল্লা, ৬ নম্বর ওয়ার্ডে ওমর ফারুক, ৭ নম্বর ওয়ার্ডে শাহে আলম, ৮ নম্বর ওয়ার্ডে নাছির উদ্দিন হেলাল ও ৯ নম্বর ওয়ার্ডে মাইনুল হোসেন শামিম নির্বাচিত হয়েছে।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে জোসনা ইয়াসমিন; ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে সামসুন নাহার সোনিয়া ও ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে রাজিয়া সুলতানা নির্বাচিত হয়েছেন।

ভোলা জেলা সহকারী রির্টানিং অফিসার মো: আলাউদ্দিন আল মানুন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষ করে বিজয়ী নাম ঘোষণা করা হয়েছে । ভোলা পৌরসভায় ৫২ ভাগ ভোট কাস্ট হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)