উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা ভোট দিন: জ্যাকব

---

চরফ্যাশন/ মনপুরা প্রতিনিধি: জলবায়ু পরিবেশও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।  ২৬শে মে শনিবার উত্তর সাকুচিয়া ইউনিয়নে মাষ্টার হাট শাড়ী ,বয়া বিতরন উপজেলা পরিষদ চত্বরে ফোয়ারা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এসব কথা বলেন। ফোয়ারা উদ্বোধন শেষে উপজেলা লীগ আয়োজিত ইফতার দোয়া মিলাদে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন উপমন্ত্রী জ্যাকব।

প্রধান অতিথি আরও বলেন, মেঘনার ভাঙন রক্ষায় ব্লকের কাজ চলছে। মনপুরাবাসীর প্রাণের দাবী নদী ভাঙনের হাত থেকে মনপুরাকে রক্ষা করা হয়েছে। উপজেলায় সকল রাস্তা পাকাকরনের কাজ চলছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নের কাজ করা হচ্ছে। দেশকে এগিয়ে নেওয়ার জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে পুনরায়  লীগকে (নৌকা) মাকায় ভোট দেওয়ার আহববান জানান তিনি।

ইফতার দোয়া মিলাদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল আজিজ ভূঁঞা, লীগ সাধারণ সম্পাদক একেএম শাহজাহান, সহসভাপতি হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, সহসভাপতি আব্দুল লতিফ ভূঁঞা, উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরসহ উপজেলা লীগ নের্তৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবীলীগ মহিলা লীগসহ সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে দুুুপুর ২টায় উপজেলা আসলামপুর আজাহার মাধ্যমিক বিদ্যালয় মাঠে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১হাজার শাড়ি বিতরণ উপলক্ষে আসলামপুর আওয়ামীলীগ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আসলামপুর ইউপি চেয়ারম্যান .কে.এম.সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, যেখানে একটি শাড়ি দিতে পারেনি আজ আমরা সেখানে ২৬হাজার শাড়ি দুঃস্থ্য আসহায়দেরকে দিচ্ছি। আসলামপুর গ্রামের সকিনা বেগমের অনুভূতি এভাবে ব্যক্ত করেন-আই জীবনে এককান শাড়িও হাইনি। মন্ত্রী-এমপি দেখিনি। আইজ জ্যাকব মন্ত্রীর হাত থেকে শাড়ি পাইছি। আমি তাকে দেখে এবং শাড়ি পেয়ে খুব খুশি অইছি। পরে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিছিন্ন উপজেলা মনপুরা শাড়ি বিতরন ইফতার মাহফিলে যোগদান করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তার সঙ্গে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, কাশেম মিলিটারি, স্থানীয় আওয়ামীলীগ সভাপতি নুরে আলমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

-এসইউ/এমএএইচ/এফএইচ


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে টলি-ইজিবাইকের সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৮ চরফ্যাশনে টলি-ইজিবাইকের সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৮
ভোলার পল্লীতে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ট ভোলার পল্লীতে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ট
ভোলায় জোড়া খুনের আসামীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন ভোলায় জোড়া খুনের আসামীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন
ঈদ এলেই দীর্ঘশ্বাসটা যেখানে চওড়া হয় ঈদ এলেই দীর্ঘশ্বাসটা যেখানে চওড়া হয়
খালেদার সাক্ষাৎ পাননি নেতারা, দেখা করলেন স্বজনেরা খালেদার সাক্ষাৎ পাননি নেতারা, দেখা করলেন স্বজনেরা
বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’? বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’?
১-১ গোল সমতায় বিরতিতে আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১ গোল সমতায় বিরতিতে আর্জেন্টিনা-আইসল্যান্ড
ভোলার সংবাদ এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ভোলার সংবাদ এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা
পাকিস্তানমুখী বিএনপি এখন ভারতের কাছেই দৌড়াচ্ছে: তোফায়েল পাকিস্তানমুখী বিএনপি এখন ভারতের কাছেই দৌড়াচ্ছে: তোফায়েল
ভোলায় শিক্ষক সমিতির আর্থিক সহায়তা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ভোলায় শিক্ষক সমিতির আর্থিক সহায়তা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা ভোট দিন: জ্যাকব
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)