শিরোনাম:
ভোলা, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ২৫ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » জেলার খবর » সন্তানের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন অসহায় বাবার
প্রথম পাতা » জেলার খবর » সন্তানের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন অসহায় বাবার
২০৭ বার পঠিত
মঙ্গলবার ● ২৫ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সন্তানের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন অসহায় বাবার

---

লালমোহন প্রতিনিধি: লালমোহনে মাদ্রাসাপড়ুয়া একমাত্র পুত্র সন্তানের চিকিৎসায় সর্বস্ব হারিয়ে এখন সমাজের বিত্তবানদের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন এক অসহায় বাবা।
গত বছরের মার্চে ঢাকায় মাকে ডাক্তার দেখাতে গিয়ে মারাত্মক দুর্ঘটনার শিকার হন লালমোহনের ধলিগৌরনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাঠির মাথা এলাকার নিরব মাঝির ছেলে মো. নিজাম উদ্দিন। সে স্থানীয় পাটওয়ারীর হাট দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র। দুর্ঘটনার পর ঢাকার শ্যামলী, মিডফোর্ড মুন লাইট হসপিটাল ও ঢাকা কমিউনিটি হসপিটালে চারবার অপারেশন করতে হয় নিজামকে।

তার পায়ের চারবারের অপারেশনে বসতভিটা বন্ধকসহ দার-দেনা করে ৬ লাখ টাকা খরচ করলেও এখনও ভালো হয়নি পা। আগামী ফেব্রুয়ারি মাসের অপারেশনের জন্য। ৩ লাখ টাকা প্রয়োজন। তবে এখন নিজের কাছে কোনো অর্থ না থাকায় একমাত্র মাদ্রাসাপড়ুয়া ছেলের পায়ের অপারেশন নিয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন এই অসহায় বাবা। সঠিক সময়ে পা অপারেশন না করানো গেলে চিরদিনের জন্য পঙ্গুত্ব বরণ করতে পারে নিজাম উদ্দিন।

নিরব মাঝি বলেন, মাছ ধরে সংসার চালাই। যা দিয়ে নিজেদের খেয়ে-পরে বেঁচে থাকার চেয়ে বেশি কিছু করাও সম্ভব না। তাই ছেলের পা অপারেশন সম্পন্ন করতে সমাজের স্ব-হৃদয়বান ব্যক্তিদের কাছে সহযোগিতা কামনা করছি।
সহযোগিতা পাঠানোর ঠিকানা : ০১৭৩৬৭৭৪৯১৬ বিকাশ পার্সোনাল (নিরব মাঝি)।

-রাজ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)