শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ৬ মাঘ ১৪২৮

ভোলার সংবাদ
বুধবার ● ২৯ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » জেলার খবর » আ”লীগ সরকার ঘরে ঘরে চাকরি ও দশ টাকা চাল খাওয়ানোর কথা বলে জনগণের সাথে প্রতারণা করেছে: ভোলায় মেজর হাফিজ
প্রথম পাতা » জেলার খবর » আ”লীগ সরকার ঘরে ঘরে চাকরি ও দশ টাকা চাল খাওয়ানোর কথা বলে জনগণের সাথে প্রতারণা করেছে: ভোলায় মেজর হাফিজ
২৫৪ বার পঠিত
বুধবার ● ২৯ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আ”লীগ সরকার ঘরে ঘরে চাকরি ও দশ টাকা চাল খাওয়ানোর কথা বলে জনগণের সাথে প্রতারণা করেছে: ভোলায় মেজর হাফিজ

---


বিশেষ প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান  মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ (বীরবিক্রম) বলেছেন, আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে চাকরি ও দশ টাকা চাল খাওয়ানোর কথা বলে জনগণের সাথে প্রতারণা করেছে। এ-ই স্বৈরাচার সরকারের পালানোর সময় এসেছে।  তারা শিঘ্রই পায়ে হেটে ও নদী সাতরিয়ে দাদাদের দেশ পালিয়ে যাবে। তাদের দেশ ছাড়া কোথাও তারা জায়গা পাবেনা।

বুধবার বিকালে ভোলা পৌর শহরের নলিনী দাস স্কুল মাঠে বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ভোলা জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী  আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তিনি আরো বলেন, আজ সারা দেশের মানুষ রাতের ভোটের অবৈধ সরকারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে। অতি শিঘ্রই বেগম খালেদা জিয়াকে মুক্ত করে সু চিকিৎসা করা হবে।

এসময় বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) আকন কুদ্দুসুর রহমান,যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুল হক নান্নু, সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ নাজিম উদ্দিন আলম, সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ হাফিজ ইব্রাহীম, কেন্দ্রীয় যুবদলের সিনিয়রযুগ্ম-সম্পাদক মোঃ নুরুল ইসলাম নয়ন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ হায়দার আলী লেলিন প্রমুখ। এছাড়া জেলা ও  উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের বিভিন্ন নেত্রী বৃন্দ বক্তব্য রাখেন।

-এফএইচ






আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)