শিরোনাম:
ভোলা, বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

ভোলার সংবাদ
রবিবার ● ৪ জুন ২০১৭
প্রথম পাতা » জেলার খবর » মনপুরায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরন
প্রথম পাতা » জেলার খবর » মনপুরায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরন
৫৮৪ বার পঠিত
রবিবার ● ৪ জুন ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মনপুরায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরন

মনপুরায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরন

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা প্রতিনিধি • হঠাৎ টর্ণোডোর আঘতে বৃহস্পতিবার মনপুরার হাজিরহাট ইউনিয়নের চরযতিন ও সোনারচরে ঘরবাড়ী বিধ্বস্ত ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর সরোজমিনে শনিবার বিকাল সাড়ে ৩টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত ও বিধ্বস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরন করেন। উপজেলা নির্বাহী অফিসার ক্ষতিগ্রস্ত প্রত্যেক বাড়ীতে পায়ে হেটে বিধ্বস্ত ঘরগুলো ঘুরে ঘুরে দেখেন। সম্পুর্ন ঘর বিধ্বস্ত  সোনার চরের রিপন চন্দ্র দাস, কর্তা চন্দ্র দাস, চরযতিনের মোঃ আঃ গফুর মিয়া, মোঃ আঃ রব ও আলম মাঝি প্রত্যেককে নগদ ২ হাজার টাকা ও ৪০ কেজি করে চাল, আংশিক ঘর বিধ্বস্ত চরযতিন গ্রামের মোঃ মিজানুর রহমার মিজান, আলমগীর প্রত্যেককে নগদ ১হাজার টাকা ও ৪০

 

 

 

 

কেজি করে চাল, সোনার চরের ভারত চন্দ্র দাস, মাখন চন্দ্র দাস, সুধাংসু চন্দ্র দাস, শিপন চন্দ্র দাস, মোছলেউদ্দিন মাঝি, চরযতিনের বেলায়েত, মোঃ ফজলুর রহমান, সাহাবুউদ্দিন, হাজেরা বেগম আংশিক ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ২০ কেজি করে চাল বিতরন করেন। এছাড়া উত্তর চরযতিন জামে মসজিদ ৩ বান ঢেউটিন ও পানজেগানা মসজিদে ১ বান ঢেউটিন বরাদ্ধ করেন।

---

এসময় উপস্থিত ছিলেন ২নং হাজির হাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ লতিফ ভূইয়া, ইউপি সদস্য মোঃ ইউনুছ, সাংবাদিক মোঃ ছালাহউদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)