শিরোনাম:
ভোলা, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ভোলার সংবাদ
সোমবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় ১২ ইউপি চেয়ারম্যানসহ ১৪৪ মেম্বারের শপথ গ্রহণ অনুষ্ঠিত
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় ১২ ইউপি চেয়ারম্যানসহ ১৪৪ মেম্বারের শপথ গ্রহণ অনুষ্ঠিত
৩০১ বার পঠিত
সোমবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় ১২ ইউপি চেয়ারম্যানসহ ১৪৪ মেম্বারের শপথ গ্রহণ অনুষ্ঠিত

---

বিশেষ প্রতিনিধি: ভোলা সদর উপজেলার ১২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ১৪৪ জন সাধারণ সদস্য এবং সংরক্ষিত নারী সদস্য দের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২ টায় ভোলা সদর উপজেলা হলরুম মিলনায়তনে এ শপথ  অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ইলাহী চৌধুরী আনুষ্ঠানিক ভাবে ১২ জন ইউপি চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করান।

অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন- ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ , আলিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ, শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, ভেলুমিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মাস্টার,দঃদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ স্বপন,উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনছুর,ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক কবির, পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, চরসামাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বর ,পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম।

 এসময়  সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল আলম

১৪৪ জন সাধারণ সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যদের  শপথবাক্য পাঠ করান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার শাখা উপ-পরিচালক রাজিব আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস সহ প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের  সরকারী কর্মকর্তা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি সকল চেয়ারম্যান ও মেম্বার ও মহিলা মেম্বারদের যথার্থ ভাবে দায়িত্ব পালনের পাশাপাশি গরীব ও হত দরিদ্রদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে সাহায্য সহযোগিতা করার আহ্বান জানান। এসময়  তিনি কাহারো বিরুদ্ধে অনিয়মের অভিযোগ আসলে ও দুর্নীতি অনিয়ম অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও হুশিয়ারী প্রদান করেন।

-এফএইচ

 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)