শিরোনাম:
●   উদ্ভাস-উন্মেষ-উত্তরণ এখন দ্বীপ জেলা ভোলায় ●   ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগের সমর্থিত প্রার্থী বশীর উল্লাহ সভাপতি, সম্পাদক মাহাবুবুল হক লিটু নির্বাচিত ●   ভোলা জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় ●   চরফ্যাশনে দুর্বৃত্তদের আগুনে পুড়লো চট্টগ্রামগামী বাস ●   ডয়েসে ভ্যালী ও জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের যৌথ আয়োজনে প্রিন্ট পত্রিকার সম্পাদকদের কর্মশালা সম্পন্ন ●   ভোলায় চারটি সহ সারাদেশে ১৫০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ●   ভোলায় ৩৩৫ কোটি টাকার শহর রক্ষা বাঁধ এখন মরণ ফাঁদ! ●   ভোলায় জমি দখলের খবর পেয়ে স্ট্রোক করে মারা গেলেন প্রবাসী ●   ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত ●   আজ ইসলামী চিন্তাবিদ মাওলানা মোঃ হাবিবউল্লাহ’র ৩য় মৃত্যুবার্ষিকী
ভোলা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভোলার সংবাদ
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » চাকরির খবর » বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন চরফ্যাশন শাখার নোমান সভাপতি, ইসমাইল সম্পাদক
প্রথম পাতা » চাকরির খবর » বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন চরফ্যাশন শাখার নোমান সভাপতি, ইসমাইল সম্পাদক
৪৯৭ বার পঠিত
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন চরফ্যাশন শাখার নোমান সভাপতি, ইসমাইল সম্পাদক

---

চরফ্যাশন প্রতিনিধি: “মুখে হাসি চোখে জল গড়বো মোরা সমতল” এই স্লোগানকে সামনে রেখে দীর্ঘ সময় ধরে দেশ ও মানব কল্যানে কাজ করা সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন” এর চরফ্যাশন উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

২০২২-২০২৩ সালের নতুন কার্যকরী কমিটিতে সাংবাদিক এম,নোমান চৌধুরীকে সভাপতি ও মো.ইসমাইল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী এর প্রতিষ্ঠিতা ও সভাপতি নজরুল ইসলাম (শুভরাজ) ও সাধারণ সম্পাদক এসএম আব্দুর রহিমের যৌথ স্বাক্ষরে উক্ত কমিটির অনুমোদন প্রদান করা হয়।

নতুন কমিটিতে উপদেষ্টা মনোনীত,মো.আল ইমরান প্রিন্স,মো.ইউসুফ হোসেন ইমন,মোসম্মৎ মাহমুদা খানম মিলি,আওলাদ হোসেন নাসিম,সাইমুন রাসেল,আল-আমীন হাওলাদার,জুবায়ের সওদাগর জুবু,তাজ মোহাম্মদ (রবিন),মো.নাইম।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. হান্নান পন্ডিত,মোসাম্মোৎ ফারজানা আফরোজ,সহ সভাপতি শাহাদাত হোসেন শামীম, সহ সভাপতি মো. কামরুল ইসলাম,এস এম সবুজ,সুদেব দাস সুমন,মো.রাসেল,মো.হৃদয় মাত্তাবর,গোলাম কিবরিয়া অথই,পিয়াংকা,মো.তাজিম হাওলাদার,মো.শহিদুল ইসলাম সুজন,যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুর রহিম,মো.শাওন বেপারী,মো.জিহাদুল ইসলাম,মো.রিয়াজ পাটোয়ারী,মো.আশিক পাটোয়ারী,নুর হাফিজ,মো.মামুন হোসাইন, এসএম মামুন হোসাইন,মো. ফিরোজ,সাংগঠনিক সম্পাদক ইসহাক উদ্দিন,মো.তাহ শান আহমেদ শাকিল,মো.মুরাদ মাতাব্বর,মো.নৈর্পুন রহমান,মো.শাওন মৃধা,মো.রকিবুল ইসলাম সম্রাট,মো.রাসেল হোসেন,মো.সম্রাট হোসেন,শাহরিয়ার আরমান,দপ্তর সম্পাদক মো.মিরাজ হোসেন,উপ-দপ্তর সম্পাদক মো.ফজলে রাব্বি, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক,মো.নাজমুল ইসলাম নিজাম,উপ-শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক,মো.হাসনাইন সোহাগ,প্রচার সম্পাদক রিয়াজ মাহমুদ,উপ-প্রচার সম্পাদক মো.আল-আমীন মহাজন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো.আরেফিন হৃদয়,উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউসুফ আহমেদ, ক্রিয়া বিষয়ক সম্পাদক মো.শামীম,উপ-ক্রিয়া বিষয়ক সম্পাদক মো.রাজীব হোসেন, নারী বিষয়ক সম্পাদক মোসা.তামান্না তারিন,উপ-নারী বিষয়ক সম্পাদক মোসা.জান্নাতুল ফেরদৌস,রক্তদান বিষয়ক সম্পাদক মো.রাজীব হোসেন, উপ-রক্তদান বিষয়ক সম্পাদক মো.আল-আমীন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো.অভি আহমেদ,উপ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.সাইমুন জাহান,কর্মস্হান বিষয়ক সম্পাদক মো.রিয়াজ মাহমুদ,উপ-কর্মস্থান বিষয়ক সম্পাদক মো.সজীব হোসেন,সদস্য হিসেবে নির্বাচত হয়েছেন, মো.সিরাজুল ইসলাম,মো.শাকিল হোসেন, ও মো.শরীফ হোসেন।

বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে  সামাজিক, সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে।

 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2024 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।