শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ১৪ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় বিজেপি নেতা আবদুল্লাহ আল মামুন খসরুর রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় বিজেপি নেতা আবদুল্লাহ আল মামুন খসরুর রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান
৭৬ বার পঠিত
মঙ্গলবার ● ১৪ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় বিজেপি নেতা আবদুল্লাহ আল মামুন খসরুর রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান

 

---

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা সদর উপজেলা শাখার সভাপতি আবদুল্লাহ আল মামুন খসরুর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করেছে ভোলা জেলা বিজেপি। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বাদ মাগরিব শহরের নতুন বাজারস্থ পার্টি অফিসে এই দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিজেপির বর্ষীয়ান নেতা কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে বিজেপি নেতা আমিরুল ইসলাম রতন, অধ্যাপক নুরনবী, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন মানিক বাঘা, সাত্তার হোসেন কবির, গোলাম হোসেন, আবুল কালাম, বুলবুল আহমেদ, আনোয়ার হোসেন ও বিজেপির জেলা, উপজেলা এবং শহর শাখাসহ বিভিন্ন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও আবদুল্লাহ আল মামুন খসরুর ছোট ভাই এডভোকেট নজরুল হক অনু, নিজাম হাসিনা ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আবদুল মালেক, ভোলার সংবাদ ডটকম এর সম্পাদক ফরহাদ হোসেনসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা অংশগ্রহণ করেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মাকসুদুল্লাহ আমেনী। এছাড়াও রোববার খলিফাপট্টি জামে মসজিদ মাদরাসায় খানবাহাদুর নুরুজ্জামানের মৃত্যুবার্ষিকী অনুষ্ঠান এবং খলিফাপট্টি মসজিদসহ বিভিন্ন এলাকায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, আবদুল্লাহ আল মামুন খসরুর ওপেন হার্ট সার্জারী বাইবাস অপারেশনসহ দু’পায়ে অপারেশন হয়। বর্তমানে এসব  জটিলতা এবং মস্তিস্কে রক্তক্ষরণজনিত সমস্যায় ভুগছেন। গত ৩ মাস যাবৎ তিনি ঢাকার স্পেশালাইজড হাসপাতালে ডাঃ সিরাজী সফিকুল ইসলামের অধীনে চিকিৎসাধীন আছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)