শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

ভোলার সংবাদ
সোমবার ● ২ আগস্ট ২০২১
প্রথম পাতা » জেলার খবর » লালমোহনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আ’লীগ অফিসে হামলা ও ভাঙচুর, আহত-১০
প্রথম পাতা » জেলার খবর » লালমোহনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আ’লীগ অফিসে হামলা ও ভাঙচুর, আহত-১০
২৬৭ বার পঠিত
সোমবার ● ২ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লালমোহনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আ’লীগ অফিসে হামলা ও ভাঙচুর, আহত-১০

 

---

বিশেষ প্রতিনিধি: লালমোহন উপজেলার লর্ডহাডিঞ্জ ইউনিয়নে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আওয়ামীলীগের দলীয় অফিসে হামলা ও প্রধানমন্ত্রীর ছবিসহ ৪ টি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১০ জন। শনিবার রাত ৯ টায় লর্ডহাডিঞ্জ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মাদ্রাসা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 আহতরা হলেন, মোঃ জোবায়ের, মোঃ ভুট্টু, রাকিব, তানজিল, মোঃ হোসেনসহ অন্তত ১০ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ৯ টার দিকে মাদ্রাসা বাজারে ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি শামিম  সাথে একই এলাকার আঃ রহিম মেম্বারের ছেলে ছাত্রলীগ নেতা জোবায়েরের কথার কাটাকাটি হয়। এর জের ধরে ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি শামিম ক্ষিপ্ত হয়ে স্থানীয় ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আরিফ এর নেতৃত্বে, শামিম সর্দার, শরিফ, শওকাত, সামিম সর্দার, মাকসুদসহ ১৫ থেকে ২০ জন দেশীয় আস্র ও লাঠি নিয়ে মাদ্রাসা বাজার আওয়ামী লীগের অফিসে এসে জোবায়েরকে গালমন্দ করে এলোপাতাড়ি ভাবে হামলা করেন এবং ভাংচুর চালায়। এসময় আওয়ামীলীগের দলীয় অফিসে থাকা মাননীয় প্রধানমন্ত্রীর ছবি, সজিব উয়াজেদ জয় এর ছবি, স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এর ছবিসহ অফিসের সামনে থাকা ৪ টি মোটর সাইকেল ভাঙচুর করে চলে যায়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সদর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

লর্ডহাডিঞ্জ ৬ নং ওয়ার্ডের আঃ রহিম মেম্বার হামলা ও ভাংচুরের বিষয়টি নিশ্চিত করে হামলাকারীদের বিচার দাবি করেন।

এব্যাপারে অভিযুক্ত লর্ডহাডিঞ্জ ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মোঃ অরিফের ব্যবহীত মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

-এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)