শিরোনাম:
●   ভোলায় ছাত্রদলের সভাপতি নিহতের ঘটনায় ৩৬ পুলিশের বিরুদ্ধে আদালতে দ্বিতীয় মামলা ●   ভোলায় গুলিতে নিহতের ঘটনায় স্বরাষ্ট্র সচিবসহ পুলিশের কর্তাদের ১৪ আইনজীবীর লিগ্যাল নোটিশ ●   চরফ্যাসনে অগ্নিকাণ্ডে ২৫ দোকান পুড়ে ছাই ●   ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদল সভাপতি নিহতের প্রতিবাদে সকাল-সন্ধ্যা ডাকা হরতাল প্রত্যাহার ●   ভোলা আদালতে ৩৬ পুলিশের বিরুদ্ধে নিহত রহিমের স্ত্রীর হত্যা মামলা দায়ের ●   ভোলায় ছাত্র দলের সভাপতির মৃত্যুর প্রতিবাদে উত্তাল, সড়ক অবোধ, বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ●   ভোলায় বিএনপির সমাবেশে গুলিবিদ্ধ জেলা ছাত্রদের সভাপতি নুরে আলম মারা গেছে! শোক ও নিন্দা জ্ঞাপন ●   ভোলায় বিএমএসএফ’র প্রতিষ্ঠাবার্ষিকী ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ●   ভোলায় বিএনপির সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক, আটক ১১ ●   লালমোহনে দশ জুয়াড়ি জেল হাজতে, মিশ্র প্রতিক্রিয়া
ভোলা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

ভোলার সংবাদ
শুক্রবার ● ৮ জুলাই ২০২২
প্রথম পাতা » আইন ও অপরাধ » দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন
প্রথম পাতা » আইন ও অপরাধ » দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন
১৯৮ বার পঠিত
শুক্রবার ● ৮ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দৌলতখানে নিখোঁজ হাফেজ ইকবালের সন্ধানের দাবীতে মানববন্ধন

---

দৌলতখান প্রতিনিধি: দৌলতখান পৌরসভার ২ নং ওয়ার্ডের হাফেজ আবদুল হামিদ এর ছেলে হাফেজ ইকবাল এর সন্ধানের দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার জুমার নামাজের পর দৌলতখান বাংলাবাজার আঞ্চলিক সড়কের শুকদেব স্কুল মোড়ে এ  মানববন্ধন করা হয় । মানববন্ধনে  বাংলাবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, চারদিন অতিবাহিত হলেও দৌলতখান পুলিশের পক্ষ থেকে এখন পর্যন্ত তার কোন  সন্ধান দিতে পারেনি। হাফেজ ইকবাল নিখোজ হোক, বা আত্নগোপন হোক কিংবা গুম, খুন যাই হোক না কেন  বর্তমান প্রযুক্তিতে তার  ব্যবহৃত মোবাইল নাম্বারটি ট্রাকিং করে দ্রুত তার নিখোঁজের আসল রহস্য উদঘাটন করা সম্ভব। তাই তিনি হাফেজ ইকবালকে দ্রুত উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

উল্লেখ, গত ৫ জুলাই মঙ্গলবার দৌলতখান বাজার গরু ক্রয় করতে গিয়ে নিখোঁজ হন হাফেজ ইকবাল।  এ ব্যাপারে তার বাবা হাফেজ আব্দুল হামিদ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে  দৌলতখান থানায় গত ৬ জুলাই একটি সাধারণ ডায়রি করেন। যার নম্বর ২৪০।

-এনইউ/এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)