শিরোনাম:
ভোলা, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ১০ মে ২০২২
প্রথম পাতা » জেলার খবর » বোরহানউদ্দিনের জমি বিরোধকে কেন্দ্র করে নারীসহ ৬ জনকে কুপিয়ে জখম
প্রথম পাতা » জেলার খবর » বোরহানউদ্দিনের জমি বিরোধকে কেন্দ্র করে নারীসহ ৬ জনকে কুপিয়ে জখম
১৩২ বার পঠিত
মঙ্গলবার ● ১০ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বোরহানউদ্দিনের জমি বিরোধকে কেন্দ্র করে নারীসহ ৬ জনকে কুপিয়ে জখম

---

বিশেষ প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিনের জমিজমা বিরোধকে কেন্দ্র করে পুলিশের সামনে এক নারীসহ ৬ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার দেউলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরটিটিয়া গ্রামের আসর উদ্দিন সর্দার বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মোঃ বিল্লাল (৪২), শহিদুল (৪০), মনির (৩৮), আলী আকবর (৪০), রোমান (১৭) ও সালেহা বেগম (৬০)।

 

 আহত বিল্লাল অভিযোগ করেন, একই বাড়ির মহসিন আলী গংদের সাথে ৫৯ শতাংশ জমি নিয়ে বিরোধ থাকায় তিনি বাদী হয়ে ভোলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে এমপি মাললা করেন। যার মামলা নং ২৬৪/২২। বুধবার দুপুরের দিকে বোরহানউদ্দিন থানার এএসআই মো: হেমায়েত উদ্দিন ও-ই মামলার নোটিশ নিয়ে গেলে একই বাড়ির প্রতিপক্ষ মহাসীন আলীর নেতৃত্বে, ইউসুফ আলী, পলাশ, রুহুল আমিন, আওলাদ, সোহাগ, আলী হোসেনসহ সন্ত্রাসীরা দেশীয় অস্র লাঠি, দা, ভটি দিয়ে তাদেরকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুত্বর যখম করেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সেখান থেকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এব্যাপারে অভিযুক্ত মহসীন আলীর বক্তব্য নেওয়ার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

বোরহানউদ্দিন থানার এএসআই হেমায়েত উদ্দিন হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি নোটিশ জারি করে আসার পর মারামারি হয়েছে। পরে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি।

-এফএইচ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)