শিরোনাম:
ভোলা, রবিবার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

ভোলার সংবাদ
শনিবার ● ৩০ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » জাতীয় » ভোলার দুই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত, জাল ভোটের অভিযোগে আটক-৮
প্রথম পাতা » জাতীয় » ভোলার দুই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত, জাল ভোটের অভিযোগে আটক-৮
৩০৯ বার পঠিত
শনিবার ● ৩০ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলার দুই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত, জাল ভোটের অভিযোগে আটক-৮

 

---

বিশেষ প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভায় দু’একটি বিচ্ছন্ন ঘটনা ছাড়া উৎসবমুখ পরিবেশে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) সকালে ৮টায় ভোটগ্রহন শুরু হয় এবং তা চলে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই দুই পৌরসভার ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিলো চোঁখে পড়ার মত। ঘন কুয়াশা ও তীব্র শীত  উপেক্ষা করে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট নিয়ে ছিলো না ভোটারদের কোন অভিযোগ।

তবে ভোট কেন্দ্রে মোবাইলফোন ব্যবহারের অভিযোগে দৌলতখানের একটি কেন্দ্র থেকে আ’লীগ ও বিএনপির দুই এজেন্ট এবং জাল ভোট দেয়ার অভিযোগে বোরহানউদ্দিনে ৬ ও ৭ নং কেন্দ্র থেকে ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে এক যুবকের ২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

সকাল ১০ টায় দৌলতখান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। এ সময় তিনি ভোট নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, শান্তিপূর্ন পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।

দৌলতখান সরকারি বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন আ’লীগ সমর্থিত প্রার্থী জাকির হোসেন তালুকদার। তিনি বলেন, কোথায় কোন সহিংসতার ঘটনা ঘটেনি। শান্তিপূর্ন ভোট হয়েছে এবং এ ভোটে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।

দৌলতখান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার তৈফিকুল ইসলাম বলেন, সকাল থেকেই ভোটারদের সমাগম হয়েছে, কোথাও কোন সমস্যা হয়নি। বিকাল পর্যন্ত ৪০ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

দৌলতখান সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার খবির হোসেন চৌধুরী বলেন, লাইনে দাড়িয়ে নারী ও পুরুষ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। ভোটারদের উপস্থিতি অনেক ভালো ছিলো। এখানে ৭৫৩ টি ভোট কাস্ট হয়েছে।

বোরহানউদ্দিন পৌরসভার বিএনপি সমর্থিত প্রার্থী মনিরুজ্জামান কবির অভিযোগ করেন, ৪, ৫ ও ৬ নং কেন্দ্রে প্রভাব বিস্তার করে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

বোরহানউদ্দিন পৌর ৬ নং ওয়ার্ডে  ভোট দিতে আসেন ৮২ বছরের বৃদ্ধ সাইফুল ইসলাম। তিনি বলেন, সুন্দরভাবে ভোট দিয়েছি, কোন ভয়ভীতি নেই। ভোট দিতে পেরে আার খুবই ভালো লাগছে।

ভোলার পুলিশ সুপার সরকার মো: কায়সার জানান, কোথাও কোন সহিংসতার ঘটনা ঘটেনি। তবে সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে অনিয়মের অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। এদের সবাই কেন্দ্রে জাল ভোট দিতে এসেছিলো।

জেলা রির্টানিং অফিসার আলাউদ্দিন আল মামুন বলেন, সহিংসতা ছাড়াই সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে  ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। বোরহানউদ্দিন পৌরসভায় ৭০শতাংশ এবং দৌলতখান ৬০ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

-এমএস/এফএইচ





জাতীয় এর আরও খবর

তজুমদ্দিনে ডায়রিয়ার প্রাদুর্ভাব, ৩১ শয্যা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীন তজুমদ্দিনে ডায়রিয়ার প্রাদুর্ভাব, ৩১ শয্যা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীন
ভরাট হচ্ছে জেলার অর্থনৈতিক চালিকা শক্তি ভোলার খাল, ড্রেজিং’র দাবী ভরাট হচ্ছে জেলার অর্থনৈতিক চালিকা শক্তি ভোলার খাল, ড্রেজিং’র দাবী
চরফ্যাশনে বাগান থে‌কে মস্তকবিহীন অজ্ঞাতনামা দুই যুবকের মরদেহ উদ্ধার চরফ্যাশনে বাগান থে‌কে মস্তকবিহীন অজ্ঞাতনামা দুই যুবকের মরদেহ উদ্ধার
ভোলা-লক্ষ্মীপুর নৌরুটের মেঘনায় ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ ট্রাক ভোলা-লক্ষ্মীপুর নৌরুটের মেঘনায় ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ ট্রাক
ভোলা ও চরফ্যাশন পৌরসভার মেয়র, কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত ভোলা ও চরফ্যাশন পৌরসভার মেয়র, কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত
স্বাধীনতার ৫০ বছরেও মেলেনি ভোলার প্রথম শহীদ মতিলাল সাহার স্বীকৃতি! স্বাধীনতার ৫০ বছরেও মেলেনি ভোলার প্রথম শহীদ মতিলাল সাহার স্বীকৃতি!
তজুমদ্দিনে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত-২ তজুমদ্দিনে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত-২
ভোলায় বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড! ভোলায় বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড!
তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে তিন শ্রমিকের মৃত্যু তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে তিন শ্রমিকের মৃত্যু
ভোলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত ভোলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)