বর্তমান সিইসি মেরুদণ্ডহীন: ভোলায় মুফতি রেজাউল করিম

---

স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, বর্তমান সিইসি মেরুদন্ডহীন অন্ধ। তাই তিনি সারা দেশে লেভেল প্লেয়িং ফিল্ড দেখতে পাচ্ছেন। অথচ দেশে বিরোধী দলীয় নেতাকর্মীরা মাঠে নামতে পারে না, নিজের এলাকায় জনগনের কাছে ভোট চাইতে পারে না। বিরোধী দলীয় প্রার্থীদের পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। অফিসে আগুন দেওয়া হচ্ছে, কর্মীদের মারধর করা হচ্ছে। আর বর্তমান সিইসি লেভেল প্লেয়িং ফিল্ড দেখতে পাচ্ছে। সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা সরকারি স্কুল মাঠে ইসলামী আন্দোলনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে ইসলামী আন্দোলনের সমর্থনে ব্যাপক জনমত তৈরি হয়েছে। বাংলার মানুষ এখন আর লুটেরা, দুর্নীতিগ্রস্তদের ক্ষমতায় দেখতে চায় না। যারা ক্ষমতায় টিকে থাকার জন্য অথবা ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে তারা কখনো জনদরদি, দেশপ্রেমিক এবং জনগণের বন্ধু হতে পারে না।

বর্তমানে জনগণ চায় সৎ, দুর্র্নীতিমুক্ত দেশদরদি ব্যাক্তিকে ক্ষমতায় বসাতে। তাই সারাদেশে ইসলামের পক্ষে, ইসলামী আন্দোলনের পক্ষে, হাত পাখার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। বর্তমানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩য় শক্তিতে পরিণত হয়েছে।

এসময় তিনি বাংলাদেশের মাটিতে ইসলামকে বিজয়ী করতে, ইসলামী হুকুমাত কায়েম করতে ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতীকে ভোট চান।

ইসলামী আন্দোলন ভোলা জেলার সিনিয়র সহ-সভাপতি মাও: তাজউদ্দিন ফারুকীর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা- আসনের ইসলামী আন্দোলনের প্রার্র্থী মুফতি ইয়াসিন নবীপুরি, ভোলা- আসনের প্রার্থী মাও: ওবায়দুর রহমান বীন মোস্তফা, ভোলা- আসনের প্রার্থী হাফেজ মাও: মোসলেহ উদ্দিন, ভোলা জেলা সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে বিকেলে বোরহান উদ্দিন এবং দৌলতাখান বাজারে পথসভায় বক্তব্য রাখেন মুফতি রেজাউল করিম। সেখানে তিনি হাতপাখা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনসাধারনকে আহ্বান জানান।

-এজে/এফএইচ


এ বিভাগের আরো খবর...
তজুমদ্দিনে পরকিয়ার জেরে যুবকের আত্মহত্যার চেষ্টা তজুমদ্দিনে পরকিয়ার জেরে যুবকের আত্মহত্যার চেষ্টা
চরফ্যাশনের আনিশা অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের সভাপতি নির্বাচিত চরফ্যাশনের আনিশা অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের সভাপতি নির্বাচিত
দেশ সময়ের ব্যবধানে বিশ্বের মধ্যে শ্রেষ্ঠ রাষ্ট্রে পরিনত হবে: জ্যাকব দেশ সময়ের ব্যবধানে বিশ্বের মধ্যে শ্রেষ্ঠ রাষ্ট্রে পরিনত হবে: জ্যাকব
ভোলায় মাদক বিরোধী প্রচারণায় পুলিশের প্লেকার্ড স্থাপন ভোলায় মাদক বিরোধী প্রচারণায় পুলিশের প্লেকার্ড স্থাপন
চরফ্যাশনে আগুনে সব পুড়লেও অক্ষত কোরআন শরীফ চরফ্যাশনে আগুনে সব পুড়লেও অক্ষত কোরআন শরীফ
চরফ্যাশনে আগুনে পুড়েছে ২০ দোকান চরফ্যাশনে আগুনে পুড়েছে ২০ দোকান
মনপুরা পুলিশ সেবা সপ্তাহ পালিত মনপুরা পুলিশ সেবা সপ্তাহ পালিত
ভোলা বারে সভাপতিসহ বিএনপি ৭, সম্পাদকসহ আ’লীগ ৬ পদে নির্বাচিত ভোলা বারে সভাপতিসহ বিএনপি ৭, সম্পাদকসহ আ’লীগ ৬ পদে নির্বাচিত
তজুমদ্দিন উপজেলা নির্বাচনে আ’লীগের প্রার্থী বাছাই তজুমদ্দিন উপজেলা নির্বাচনে আ’লীগের প্রার্থী বাছাই
চরফ্যাশনে দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান চরফ্যাশনে দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

বর্তমান সিইসি মেরুদণ্ডহীন: ভোলায় মুফতি রেজাউল করিম
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)