বর্তমান সিইসি মেরুদণ্ডহীন: ভোলায় মুফতি রেজাউল করিম

---

স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, বর্তমান সিইসি মেরুদন্ডহীন অন্ধ। তাই তিনি সারা দেশে লেভেল প্লেয়িং ফিল্ড দেখতে পাচ্ছেন। অথচ দেশে বিরোধী দলীয় নেতাকর্মীরা মাঠে নামতে পারে না, নিজের এলাকায় জনগনের কাছে ভোট চাইতে পারে না। বিরোধী দলীয় প্রার্থীদের পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। অফিসে আগুন দেওয়া হচ্ছে, কর্মীদের মারধর করা হচ্ছে। আর বর্তমান সিইসি লেভেল প্লেয়িং ফিল্ড দেখতে পাচ্ছে। সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা সরকারি স্কুল মাঠে ইসলামী আন্দোলনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে ইসলামী আন্দোলনের সমর্থনে ব্যাপক জনমত তৈরি হয়েছে। বাংলার মানুষ এখন আর লুটেরা, দুর্নীতিগ্রস্তদের ক্ষমতায় দেখতে চায় না। যারা ক্ষমতায় টিকে থাকার জন্য অথবা ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে তারা কখনো জনদরদি, দেশপ্রেমিক এবং জনগণের বন্ধু হতে পারে না।

বর্তমানে জনগণ চায় সৎ, দুর্র্নীতিমুক্ত দেশদরদি ব্যাক্তিকে ক্ষমতায় বসাতে। তাই সারাদেশে ইসলামের পক্ষে, ইসলামী আন্দোলনের পক্ষে, হাত পাখার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। বর্তমানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩য় শক্তিতে পরিণত হয়েছে।

এসময় তিনি বাংলাদেশের মাটিতে ইসলামকে বিজয়ী করতে, ইসলামী হুকুমাত কায়েম করতে ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতীকে ভোট চান।

ইসলামী আন্দোলন ভোলা জেলার সিনিয়র সহ-সভাপতি মাও: তাজউদ্দিন ফারুকীর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা- আসনের ইসলামী আন্দোলনের প্রার্র্থী মুফতি ইয়াসিন নবীপুরি, ভোলা- আসনের প্রার্থী মাও: ওবায়দুর রহমান বীন মোস্তফা, ভোলা- আসনের প্রার্থী হাফেজ মাও: মোসলেহ উদ্দিন, ভোলা জেলা সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে বিকেলে বোরহান উদ্দিন এবং দৌলতাখান বাজারে পথসভায় বক্তব্য রাখেন মুফতি রেজাউল করিম। সেখানে তিনি হাতপাখা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনসাধারনকে আহ্বান জানান।

-এজে/এফএইচ


এ বিভাগের আরো খবর...
অব্যাহত ভাঙনে বিলীন হয়ে যাচ্ছে মনপুরার জনপদ অব্যাহত ভাঙনে বিলীন হয়ে যাচ্ছে মনপুরার জনপদ
বোরহানউদ্দিনে ৫০ হাজার মিটার জালে আগুন বোরহানউদ্দিনে ৫০ হাজার মিটার জালে আগুন
ভোলায় এসিল্যান্ডকে ঘুষের প্রলোভন দেয়ায় দু’জনের দণ্ড ভোলায় এসিল্যান্ডকে ঘুষের প্রলোভন দেয়ায় দু’জনের দণ্ড
তজুমদ্দিনে দু’মাদকসেবী আটক তজুমদ্দিনে দু’মাদকসেবী আটক
ভোলার মেঘনা-তেঁতুলিয়ার ডেঞ্জার জোনে ঝুঁকি নিয়ে ছোট লঞ্চ-ট্রলারে চলছে যাত্রীরা ভোলার মেঘনা-তেঁতুলিয়ার ডেঞ্জার জোনে ঝুঁকি নিয়ে ছোট লঞ্চ-ট্রলারে চলছে যাত্রীরা
বিএনপি মাওলানা ভাসানীর ন্যাপের মতো একদিন অস্তিত হীন হয়ে পড়বে: তোফায়েল বিএনপি মাওলানা ভাসানীর ন্যাপের মতো একদিন অস্তিত হীন হয়ে পড়বে: তোফায়েল
ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২ ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২
দৌলতখানে ট্রাফিক পক্ষ উপলক্ষে জন সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত দৌলতখানে ট্রাফিক পক্ষ উপলক্ষে জন সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত
বঙ্গোপসাগরে মৎস্য আহরণ অব্যাহত রাখাতে জেলেদের মানববন্ধন বঙ্গোপসাগরে মৎস্য আহরণ অব্যাহত রাখাতে জেলেদের মানববন্ধন
ভোলায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবি হত্যা ভোলায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবি হত্যা

বর্তমান সিইসি মেরুদণ্ডহীন: ভোলায় মুফতি রেজাউল করিম
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)