উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব

---

এম.আমির হোসেন, চরফ্যাশন প্রতিনিধি: পরিবেশ, বন জলবায়ূ পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন দেখে বিশে^ প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের দেশ স্বাধীনতার চেতনা ধরে রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতা আনতে হবে। শনিবার কাক ডাকা ভোরে চরফ্যাশনের বেতুয়ালঞ্চ ঘাটে অর্ধলক্ষ জনতার সংবর্ধনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব এসব কথা বলেন।

উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আরো বলেন, আমার উন্নয়ন, দেশের ছেলে আর্দশ পিতার সন্তানের ভালবাসা আমি পেয়ে গেছি। আপনাদের সমর্থন পেলে আমি আবার মনোনয়ন পত্র পুরুণ করে জমা দিবো। এতে লাখো জনতা হাত উঠিয়ে একবাক্তে তাকে সমর্থন করেন। জনগণ জীবন দিয়ে হলেও তাকে বিজয় করার আশ^াস প্রদান করেন।

উপমন্ত্রী জ্যাকব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে টানা ১০বছরে দেশের মানুষের জন্য যে ব্যাপক উন্নয়ন করেছি। আবারও আপনাদের দেশ সেবায় তাকে নির্বাচিত করার জন্য আহব্বান জানান।

সকাল ১০টায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমিন মুন্সীর সঞ্চালনায় চরফ্যাশন দলীয় কার্যলয় ছাত্রলীগের সাংগঠনিক বর্ধিত সভায় অনুষ্ঠিত হয়। সভায় ছাত্রলীগ সভাপতি হায়াত আলী চৌধুরী রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি জ্যাকব বলেন, দেশে শান্তি সুশৃঙ্খলা এবং সুন্দর পরিবেশে নির্বাচন পরিচালনার জন্য সেনাবাহিনী দায়িত্ব পেয়েছে। তেমনি আওয়ামী লীগের সেনাবাহিনী হলো ছাত্রলীগ। নির্বাচনে ছাত্রলীগ সহার্দ্যেপূর্ণ নির্বাচনে কাজ করতে হবে। প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের কথা প্রচার করে জানিয়ে দিতে হবে। বিএনপির মতো ভুয়া মিথ্যাচার করে জনগণের ভোট আদায় করতে চাইনা। বিএনপি বিদুতের খাম্বা গেড়ে বছরের পর বছর বিদু্যুৎ দিতে পারেনি। আমরা ক্ষমতা এসে বিদ্যুৎ খাতে বহু উন্নয়ন করেছি। গ্রাম-গঞ্জের প্রায় প্রতিটি ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছি। নদী ভাঙন রোধ থেকে শুরু করে রাস্তাঘাট, পুল কালভার্ট, ব্রীজ , শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেছি। উন্নয়ন দেখে জনগণ আমাদেরকে সমর্থন করবে বলে আশা প্রকাশ করেন জ্যাকব।

-এফএইচ

 

 


এ বিভাগের আরো খবর...
৫৮টি নিউজপোর্টাল বন্ধের নির্দেশ দিলো বিটিআরসি ৫৮টি নিউজপোর্টাল বন্ধের নির্দেশ দিলো বিটিআরসি
তোফায়েল, জ্যাকব, শাওন ও মুকুলসহ মহাজোটের ৩০০ আসনে প্রার্থী যারা তোফায়েল, জ্যাকব, শাওন ও মুকুলসহ মহাজোটের ৩০০ আসনে প্রার্থী যারা
মেজর হাফিজ, হাফিজ ইব্রাহীম ও আলমসহ ২০৬ আসনে বিএনপির একক প্রার্থী ঘোষণা মেজর হাফিজ, হাফিজ ইব্রাহীম ও আলমসহ ২০৬ আসনে বিএনপির একক প্রার্থী ঘোষণা
নানা প্রতিকূলতায় চলছে ঢালচর কিশোর-কিশোরী ক্লাব নানা প্রতিকূলতায় চলছে ঢালচর কিশোর-কিশোরী ক্লাব
আ’লীগের ৩৯, বিএনপির ১০ আসনে প্রার্থী নেই আ’লীগের ৩৯, বিএনপির ১০ আসনে প্রার্থী নেই
ভোলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ভোলায় বিএনপি-জাপাসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ভোলায় বিএনপি-জাপাসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
তজুমদ্দিনে ডাকাত সন্দেহে ৪ কিশোর আটক তজুমদ্দিনে ডাকাত সন্দেহে ৪ কিশোর আটক
লালমোহনে জেলা যুবদল সভাপতির গাড়ি বহরে হামলায় আহত-৩০ লালমোহনে জেলা যুবদল সভাপতির গাড়ি বহরে হামলায় আহত-৩০
তোফায়েল-পার্থ-হাফিজসহ ভোলায় ২৪ প্রার্থীর মনোনয়ন জমা তোফায়েল-পার্থ-হাফিজসহ ভোলায় ২৪ প্রার্থীর মনোনয়ন জমা

উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)