২/১ দিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের

 ---

ডেস্ক: ঐক্যফ্রন্টের রোডমার্চ স্থগিতের সাথে প্রধানমন্ত্রীর সংবাদ সন্মেলন স্থগিতের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দলটির সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

কাদের বলেন, প্রধানমন্ত্রী সংলাপের মধ্য দিয়ে যে অসাধারণ কাজ করেছেন তা বাংলাদেশের ইতিহাসে মাইলফলক। জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা। সংলাপে ছোটখাট দলকেও বাদ দেয়া হয়নি।

তিনি বলেন, গতকাল (বুধবার) সন্ধ্যায় সর্বশেষ ২৪টি রাজনৈতিক দলের সাথে সংলাপ করেছেন। শেখ হাসিনা দেশে ও দেশের বাইরে সর্বস্তরে প্রশংসিত হয়েছেন।

কাদের বলেন, আজ যেহেতু তফসিল ঘোষণা হচ্ছে তাই দুই একদিন পর শেখ হাসিনা সংবাদ সন্মেলন করবেন। প্রধানমন্ত্রীর সংবাদ সন্মেলনের সময় পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

তিনি জানান, শুক্রবার সকাল দশটা থেকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে আটটি বুথে আট বিভাগের ফর্ম বিক্রি শুরু হবে। মনিটরিং করবেন বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক। এছাড়া তাদের সাথে আরো কয়েকজন করে সদস্য থাকবেন।

তিনি বলেন, শিডিউল ঘোষণার পর ফর্ম বিতরণের শেষ সময় জানানো হবে৷ গণসংযোগ অভিযান সারাদেশে অব্যাহত থাকবে এবং আজ শিডিউল ঘোষণার পর তা আরো জোরদার হবে।

শিডিউল ঘোষণার পর আওয়ামী লীগের প্রার্থীরা আচরণবিধি মেনে চলবে। মন্ত্রী, সংসদ সদস্যসহ সবাইকে নির্বাচন কমিশনের আচরণ বিধি মেনে চলার নির্দেশ দিচ্ছি, যোগ করেন কাদের।

তিনি জানান, নির্বাচনকালীন সরকারে টেকনোক্র্যাট কেউ থাকবে না। বড় ছোট করা প্রধানমন্ত্রীর এখতিয়ার।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, অনেকেই মনোনয়ন চাইতেই পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন জরিপের ফল বিবেচনা করে জনপ্রিয় প্রার্থীকেই মনোনয়ন দেবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, রিয়াজুল কবির কাওসার প্রমুখ।


এ বিভাগের আরো খবর...
ভোলায় বিষ্ফোরক ও পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৭ নেতাকর্মী জেল হাজতে ভোলায় বিষ্ফোরক ও পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৭ নেতাকর্মী জেল হাজতে
ভোলা থেকে হরিয়ে যাচ্ছে মক্তব শিক্ষা ব্যাবস্থা ভোলা থেকে হরিয়ে যাচ্ছে মক্তব শিক্ষা ব্যাবস্থা
আজ ভয়াল ১২ নভেম্বর স্বজন হারা উপকূলবাসীর এখনো কান্না! আজ ভয়াল ১২ নভেম্বর স্বজন হারা উপকূলবাসীর এখনো কান্না!
ভোলায় সন্তান বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করলেন মা ! ভোলায় সন্তান বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করলেন মা !
মনপুরায় পরিবার পরিকল্পনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা মনপুরায় পরিবার পরিকল্পনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা
উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব
সংসদ নির্বাচনের ভোট ২৩ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোট ২৩ ডিসেম্বর
ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সাফল্যে ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সাফল্যে
মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

২/১ দিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)