মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

---
মনপুরা প্রতিনিধি:
মনপুরা উপজেলা শিক্ষা কমিটির উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভার সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শিক্ষা কমিটির সভাপতি মিসেস শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক একেএম শাহজাহান,অফিসার ইনচার্জ মোঃ ফোরকান আলী হাওলাদার,মাধ্যমিক শিক্ষা অফিসার খান মোঃ টিপু সুলতান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউল্যাহ কাজল,মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর,মহিলা ভাইস চেয়ারম্যান নিহার নার্গিস।
শিক্ষার মানোন্ন্য়ন বিষয়ক মতবিনিময় সভায় “শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলার ২১০ জন  প্রাথমিক শিক্ষক ও মাধ্যমিক পর্যায়ের ১৮০ শিক্ষক সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মনপুরা  বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও হাজির হাট মডল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ ও মোঃ আলমগীর সঞ্চালনায় বক্তব্য রাখেন মনপুরা ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাও.মোঃ অজিউল্যাহ,ছমেদপুর বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বাছেত পাটোয়ারী,বদিউজ্জামান দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ অলিউল্যাহ,হাজির হাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগম। বক্তারা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার মানোন্নয়ন এবং ঝড়ে পড়া শিক্ষার্থীদৈর রোধে করনীয় বিষয়ক বিভিন্ন সুপারিশ তুলে ধরেন। বর্তমান সরকারের শিক্ষা ব্যাবস্থার সুফল তুলে ধরেন। বছরের শুরুতেই শিক্ষার্থীরা নতুন বই হাতে পান। শতভাগ উপবৃত্তি পান। এই সরকার শিক্ষার মান বৃদ্ধির জন্য শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করেছেন।
এসময় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষকবৃন্দ,স্থানীয় জনপ্রতিনিধি,গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠান শেষে প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে ৩০ জন প্রাথমিক শিক্ষকের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

-এসইউ/এফএইচ


এ বিভাগের আরো খবর...
ভোলায় বিষ্ফোরক ও পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৭ নেতাকর্মী জেল হাজতে ভোলায় বিষ্ফোরক ও পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৭ নেতাকর্মী জেল হাজতে
ভোলা থেকে হরিয়ে যাচ্ছে মক্তব শিক্ষা ব্যাবস্থা ভোলা থেকে হরিয়ে যাচ্ছে মক্তব শিক্ষা ব্যাবস্থা
আজ ভয়াল ১২ নভেম্বর স্বজন হারা উপকূলবাসীর এখনো কান্না! আজ ভয়াল ১২ নভেম্বর স্বজন হারা উপকূলবাসীর এখনো কান্না!
ভোলায় সন্তান বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করলেন মা ! ভোলায় সন্তান বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করলেন মা !
মনপুরায় পরিবার পরিকল্পনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা মনপুরায় পরিবার পরিকল্পনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা
উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব
২/১ দিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের ২/১ দিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের
সংসদ নির্বাচনের ভোট ২৩ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোট ২৩ ডিসেম্বর
ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সাফল্যে ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সাফল্যে

মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)