মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

---
মনপুরা প্রতিনিধি:
মনপুরা উপজেলা শিক্ষা কমিটির উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভার সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শিক্ষা কমিটির সভাপতি মিসেস শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক একেএম শাহজাহান,অফিসার ইনচার্জ মোঃ ফোরকান আলী হাওলাদার,মাধ্যমিক শিক্ষা অফিসার খান মোঃ টিপু সুলতান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউল্যাহ কাজল,মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর,মহিলা ভাইস চেয়ারম্যান নিহার নার্গিস।
শিক্ষার মানোন্ন্য়ন বিষয়ক মতবিনিময় সভায় “শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলার ২১০ জন  প্রাথমিক শিক্ষক ও মাধ্যমিক পর্যায়ের ১৮০ শিক্ষক সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মনপুরা  বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও হাজির হাট মডল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ ও মোঃ আলমগীর সঞ্চালনায় বক্তব্য রাখেন মনপুরা ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাও.মোঃ অজিউল্যাহ,ছমেদপুর বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বাছেত পাটোয়ারী,বদিউজ্জামান দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ অলিউল্যাহ,হাজির হাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগম। বক্তারা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার মানোন্নয়ন এবং ঝড়ে পড়া শিক্ষার্থীদৈর রোধে করনীয় বিষয়ক বিভিন্ন সুপারিশ তুলে ধরেন। বর্তমান সরকারের শিক্ষা ব্যাবস্থার সুফল তুলে ধরেন। বছরের শুরুতেই শিক্ষার্থীরা নতুন বই হাতে পান। শতভাগ উপবৃত্তি পান। এই সরকার শিক্ষার মান বৃদ্ধির জন্য শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করেছেন।
এসময় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষকবৃন্দ,স্থানীয় জনপ্রতিনিধি,গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠান শেষে প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে ৩০ জন প্রাথমিক শিক্ষকের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

-এসইউ/এফএইচ


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে কিশোরকে বেঁধে পেটালেন ইউপি মেম্বার চরফ্যাশনে কিশোরকে বেঁধে পেটালেন ইউপি মেম্বার
ভোলা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক অপু ভোলা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক অপু
ভোলায় আগুনে ৩৫ দোকান পুড়ে ছাই ভোলায় আগুনে ৩৫ দোকান পুড়ে ছাই
চরফ্যাশন গরু চোরাই সেন্ডিকেটের বিরুদ্ধে মামলা চরফ্যাশন গরু চোরাই সেন্ডিকেটের বিরুদ্ধে মামলা
দুলার হাটে বিনামূল্যে স্যানিটেশন বিতরণ দুলার হাটে বিনামূল্যে স্যানিটেশন বিতরণ
ভোলার আলো ডটকম’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভোলার আলো ডটকম’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
চরফ্যাশনে মেম্বারের ছেলের হাতে গৃহবধূ আহত চরফ্যাশনে মেম্বারের ছেলের হাতে গৃহবধূ আহত
লালমোহনে সাবেক এমপি মোতাহার উদ্দিন মাস্টারের স্মরণ সভা লালমোহনে সাবেক এমপি মোতাহার উদ্দিন মাস্টারের স্মরণ সভা
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে ওসি মিজান মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে ওসি মিজান
দুলারহাটে অপহরণের চেষ্টায় দুলারহাটে অপহরণের চেষ্টায়

মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)