শিরোনাম:
ভোলা, রবিবার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

ভোলার সংবাদ
মঙ্গলবার ● ২৩ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » বিনোদন » অসুস্থ সেই মেকআপম্যানের পাশে তমা মির্জা
প্রথম পাতা » বিনোদন » অসুস্থ সেই মেকআপম্যানের পাশে তমা মির্জা
৩৩০ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অসুস্থ সেই মেকআপম্যানের পাশে তমা মির্জা

---

ডেস্ক: কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন মেকআপম্যানের ছবি ভাইরাল হয়। আবদুর রহমান নামের সেই মেকআপম্যান খুবই অসুস্থ। তার চোখে ছানি পড়েছে, যার কারণে তিনি চোখে দেখতে পাচ্ছেন না। অর্থের অভাবে চিকিৎসাও করাতে পারছেন না।

হৃদয়বিদারক বিষয়টি নজরে আসে চিত্রনায়িকা তমা মির্জার। তার এমন অবস্থা দেখে বাংলাদেশ চলচ্চিত্র মেকআপম্যান সমিতির সঙ্গে যোগাযোগ করেন তমা  মির্জা। যোগাযোগ করে তিনি জানান যে, আবদুর রহমানের চিকিৎসা করাবেন নিজ দায়িত্বে। বর্তমানে তমা মির্জা উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউজেগহীনের গানছবির টানা শুটিং করছেন।  শুটিং শেষ হবে ৩১ অক্টোবর। শুটিং শেষ করে নভেম্বর আবদুর রহমানকে নিয়ে ডাক্তারের কাছে যাবেন তিনি।

তমা মির্জা বলেন, শুটিং শেষ হলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার যা চিকিৎসা করা প্রয়োজন সেটা আমি আমার দায়িত্ব থেকে করার চেষ্টা করবো। তার পাশে দাঁড়ানোর মতো এতটুকু সামর্থ্য আমার আছে। আমি আমার সামর্থ দিয়ে চেষ্টা করব তার চোখের আলো ফিরিয়ে আনতে।

আবদুর রহমান ২০১০ সালেমনের মানুষছবির জন্য শ্রেষ্ঠ মেকআপম্যান হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এরপর ২০১৪ সালে মাসুদ পথিক পরিচালিত সরকারি অনুদানের ছবিনেকাব্বরের মহাপ্রয়াণছবির জন্য দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ মেকআপম্যান হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। সর্বশেষভুবন মাঝিচলচ্চিত্রে মেকআপম্যানের কাজ করেছিলেন তিনি।বেদের মেয়ে জোছনা’, ‘গোলাপী এখন ট্রেনএর মতো ছবিতেও কাজ করেছেন তিনি।

-পিডি/এফএইচ

 

 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)