অসুস্থ সেই মেকআপম্যানের পাশে তমা মির্জা

---

ডেস্ক: কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন মেকআপম্যানের ছবি ভাইরাল হয়। আবদুর রহমান নামের সেই মেকআপম্যান খুবই অসুস্থ। তার চোখে ছানি পড়েছে, যার কারণে তিনি চোখে দেখতে পাচ্ছেন না। অর্থের অভাবে চিকিৎসাও করাতে পারছেন না।

হৃদয়বিদারক বিষয়টি নজরে আসে চিত্রনায়িকা তমা মির্জার। তার এমন অবস্থা দেখে বাংলাদেশ চলচ্চিত্র মেকআপম্যান সমিতির সঙ্গে যোগাযোগ করেন তমা  মির্জা। যোগাযোগ করে তিনি জানান যে, আবদুর রহমানের চিকিৎসা করাবেন নিজ দায়িত্বে। বর্তমানে তমা মির্জা উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউজেগহীনের গানছবির টানা শুটিং করছেন।  শুটিং শেষ হবে ৩১ অক্টোবর। শুটিং শেষ করে নভেম্বর আবদুর রহমানকে নিয়ে ডাক্তারের কাছে যাবেন তিনি।

তমা মির্জা বলেন, শুটিং শেষ হলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার যা চিকিৎসা করা প্রয়োজন সেটা আমি আমার দায়িত্ব থেকে করার চেষ্টা করবো। তার পাশে দাঁড়ানোর মতো এতটুকু সামর্থ্য আমার আছে। আমি আমার সামর্থ দিয়ে চেষ্টা করব তার চোখের আলো ফিরিয়ে আনতে।

আবদুর রহমান ২০১০ সালেমনের মানুষছবির জন্য শ্রেষ্ঠ মেকআপম্যান হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এরপর ২০১৪ সালে মাসুদ পথিক পরিচালিত সরকারি অনুদানের ছবিনেকাব্বরের মহাপ্রয়াণছবির জন্য দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ মেকআপম্যান হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। সর্বশেষভুবন মাঝিচলচ্চিত্রে মেকআপম্যানের কাজ করেছিলেন তিনি।বেদের মেয়ে জোছনা’, ‘গোলাপী এখন ট্রেনএর মতো ছবিতেও কাজ করেছেন তিনি।

-পিডি/এফএইচ

 

 


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশন জ্যাকব টাওয়ার ও শিশু পার্কে পর্যটকদের ভিড় চরফ্যাশন জ্যাকব টাওয়ার ও শিশু পার্কে পর্যটকদের ভিড়
বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’? বাজিমাত করতে পারছে না সালমানের ‘রেস থ্রি’?
চরফ্যাশনে শিশুবিবাহ রোধে পথ নাটক চরফ্যাশনে শিশুবিবাহ রোধে পথ নাটক
চলে গেলেন বারী সিদ্দিকী চলে গেলেন বারী সিদ্দিকী
বোরাহানউদ্দিনে রাজমনি সিনেমা হলে দর্শকদের মাতালেন চিকন আলী ও জুই বোরাহানউদ্দিনে রাজমনি সিনেমা হলে দর্শকদের মাতালেন চিকন আলী ও জুই
নায়করাজ রাজ্জাক আর নেই ! নায়করাজ রাজ্জাক আর নেই !
দিলদারের সঙ্গে সম্পর্ক নিয়ে এতোদিন পরে যা বললেন নাসরিন দিলদারের সঙ্গে সম্পর্ক নিয়ে এতোদিন পরে যা বললেন নাসরিন
কোন কারণে লায়লিকে পায়নি মজনু? জেনে নিন সেই ইতিহাসের কাহিনী কোন কারণে লায়লিকে পায়নি মজনু? জেনে নিন সেই ইতিহাসের কাহিনী
অপুকে সাহস যোগাচ্ছেন দর্শক অপুকে সাহস যোগাচ্ছেন দর্শক

অসুস্থ সেই মেকআপম্যানের পাশে তমা মির্জা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)