ভোলা-২ থেকে আ’লীগের মনোনয়ন পেতে মহব্বত জান চৌধুরীর দৌড় ঝাপ

---

বিশেষ প্রতিনিধি: ভোলা- (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইছেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মহব্বত জান চৌধুরী। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান  জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহি কমিটির সদস্য। আওয়ামী লীগ নেতা মহব্বত জান চৌধুরীর বাবা মরহুম রেজা--করিম চৌধুরী (চুন্নু মিয়া) সত্তরের নির্বাচনে প্রাদেশিক পরিষদের সদস্য মেম্বার অব প্রভেন্সিয়াল এসম্বলি (এমপিএ) নির্বাচিত হন। এবং হাতে লেখা বাংলাদেশের প্রথম সংবিধান বাহাত্তরের সংবিধান প্রণেতাদের মেম্বার অব কনেস্ট্রয়েসন এসেম্বলি (এমসিএ) ছিলেন। তিনি ভাষা সৈনিক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকও ছিলেন। বাড়ি বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ঐতিহ্যবাহী আব্দুল জব্বার মিয়া বাড়ি।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা- আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাওয়ার ইচ্ছাপোষন করে আওয়ামী লীগ নেতা মহব্বত জান চৌধুরী প্রতিবেদককে বলেন, আমি আওয়ামী লীগের একজন নির্যাতিত কর্মী। আমি  আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা- আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে আসনে নৌকা প্রতিকে মনোনয়ন দেন তাহলে তার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করবো। এবং এলাকার উন্নয়নে আমার বাবার অসমাপ্ত কাজ সম্পন্ন করবো। তিনি আরো বলেন, আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি দলের নির্যাতিত অবহেলিত নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ করে সংগঠিত করার মাধ্যমে দলকে সুসংগঠিত করবো।

ভোলা- (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনে আওয়ামী লীগ থেকে বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুল, সাবেক এমপি এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, বিশিষ্ট অর্থনীতিবীদ . আশিকুর রহমান শান্ত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম আজাদও মনোনয়ন চাইছেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসনে আওয়ামী লীগ থেকে কে পাচ্ছেন দলীয় মনোনয়ন? কে হচ্ছেন নৌকার মাঝি? নিয়ে জল্পনা-কল্পনার যেন শেষ নেই।  

সিএস/এফএইচ


এ বিভাগের আরো খবর...
ভোলায় বিষ্ফোরক ও পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৭ নেতাকর্মী জেল হাজতে ভোলায় বিষ্ফোরক ও পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৭ নেতাকর্মী জেল হাজতে
ভোলা থেকে হরিয়ে যাচ্ছে মক্তব শিক্ষা ব্যাবস্থা ভোলা থেকে হরিয়ে যাচ্ছে মক্তব শিক্ষা ব্যাবস্থা
আজ ভয়াল ১২ নভেম্বর স্বজন হারা উপকূলবাসীর এখনো কান্না! আজ ভয়াল ১২ নভেম্বর স্বজন হারা উপকূলবাসীর এখনো কান্না!
ভোলায় সন্তান বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করলেন মা ! ভোলায় সন্তান বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করলেন মা !
মনপুরায় পরিবার পরিকল্পনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা মনপুরায় পরিবার পরিকল্পনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা
উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব উন্নয়নে শেখ হাসিনা বিশ্বেও প্রশংসিত: জ্যাকব
২/১ দিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের ২/১ দিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের
সংসদ নির্বাচনের ভোট ২৩ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোট ২৩ ডিসেম্বর
ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সাফল্যে ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সাফল্যে
মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত মনপুরা শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলা-২ থেকে আ’লীগের মনোনয়ন পেতে মহব্বত জান চৌধুরীর দৌড় ঝাপ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)