দক্ষিণ আইচা থানার ওসি ক্লোজড, এলাকায় স্বস্তি

 ---

চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণআইচা থানার অফিসার ইনচার্জ(ওসি) হাবিবুর রহমানের বিরুদ্ধে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর কর্তৃপক্ষের নজরে আসে। তাকে ভোলা পুলিশ লাইনে ক্লোজড (সংযুক্ত) করতে বলা হয়েছে। শুক্রবার পুলিশ সুপার মোক্তার হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, প্রশাসনিক কারণে তাকে ক্লোজড করা হয়েছে।

জানা গেছে, মে-মাস/১৮ তারিখের শুরু থেকে গণমাধ্যমে তার বিরুদ্ধে দূর্নীতি, ক্ষমতার অপব্যহার, মাদকের আসামী ছেড়ে দেয়া, মামলা জিডিতে অর্থ গ্রহণসহ বিভিন্ন অভিযোগে সংবাদ প্রকাশিত হয়। এই বিষয় গুলো নিয়ে উর্ধ্বতন কর্র্তৃপক্ষ তদন্ত করেছেন। সর্বশেষ পুলিশ হেডকোয়াটারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তর তদন্ত করা হয়। শুক্রবারে তাঁকে পুলিশ লাাইনে প্রত্যহারের আদেশ দেয়া হয়।

গত ৮আগস্ট বৃহম্পতিবার ওসি হাবিবুর রহমানের সাথে নৌ-সদস্যে হেলালের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। আগস্ট গণমাধ্যমে সংবাদটি প্রচার করা হলে বৃহম্পতিবার পুলিশ হেডকোয়াটারের অনুমোতিক্রমে ভোলা জেলা পুলিশ সুপার মোক্তার হোসেন তাকে পুলিশ লাইনে ক্লোজড (সংযুক্ত) করা এবং ১০ আগস্টের শুক্রবারের মধ্যে রিপোর্ট প্রদান করার জন্যে নির্দেশ প্রদান করা হয়।

সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মিজানুর রহমান বলেন, দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমানকে প্রশাসনিক কারণে পুলিশ লাইনে নেয়া হয়েছে। সংগত কারণে ওই থানার পরিদর্শক তদন্ত এমাদুল করিম দায়িত্ব পালন করবেন। প্রসংগে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ  (ওসি) হাবিবুর রহমান কিছু জানিনা এসপি সাহেব জানেন।

এদিকে দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমানকে ক্লোজড (প্রত্যাহারের) করে পুলিশ লাইনে নেয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে। ওসি হাবিবের বিদায়ের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে আনন্দের জোয়ার বইছে , এলাকায় মিষ্টি বিতরণ স্বস্তি ফিরে আসছে বলে স্থানীয় একাধিক সূত্র থেকে জানা গেছে।

 দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমান, ভুক্তভোগী সাধারণ মানুষ তার কাছে বিচার দাবী করলে তিনি ন্যায়-অন্যায় উভয় গ্রুপের কাজ থেকে টাকা গ্রহণ করে কাজ না করায়সহ নানান অনিয়মের ফলে এলাকায় বির্তকিত হয়ে পড়েন।

 

-এমএএইচ/এফএইচ


এ বিভাগের আরো খবর...
ভোলা-চরফ্যাশন রুটে ১০ ঘন্টা বাস চলাচল বন্ধ ভোলা-চরফ্যাশন রুটে ১০ ঘন্টা বাস চলাচল বন্ধ
ভোলায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবসে সম্মাননা প্রদান ভোলায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবসে সম্মাননা প্রদান
দৌলতখানে মেঘনার তীরেই ইলিশ কেনা বেচার ধুম দৌলতখানে মেঘনার তীরেই ইলিশ কেনা বেচার ধুম
ভোলায় বাবাকে কুপিয়েছেন মাদকাসক্ত ছেলে ! ভোলায় বাবাকে কুপিয়েছেন মাদকাসক্ত ছেলে !
ভোলায় নির্যাতিতার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’ ভোলায় নির্যাতিতার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’
দুলারহাটে ৮ জেলে আটক, জাল জব্দ দুলারহাটে ৮ জেলে আটক, জাল জব্দ
দুলারহাটে স্ত্রীকে গরম দা দিয়ে ছ্যাকার অভিযোগে স্বামী গ্রেফতার দুলারহাটে স্ত্রীকে গরম দা দিয়ে ছ্যাকার অভিযোগে স্বামী গ্রেফতার
চরফ্যাশনে ৭  জেলের জেল জরিমানা চরফ্যাশনে ৭ জেলের জেল জরিমানা
শশীভূষণে ককটেল নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের শশীভূষণে ককটেল নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের
ভোলায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ভোলায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান

দক্ষিণ আইচা থানার ওসি ক্লোজড, এলাকায় স্বস্তি
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)