বিএনপি’র সঙ্গে সংলাপের সুযোগ নেই: তোফায়েল

---

বিশেষ প্রতিনিধি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি সঙ্গে সংলাপের সুযোগ নেই, ২০১৪ সালের জানুয়ারি সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী তাদের ডেকেছিলেন। কিন্তু তারা (বিএনপি) আসেননি। এখন সংলাপ সংলাপ করছে, এখন আর সংলাপের কোনো সম্ভাবনা নেই।

শুক্রবার শহরের গাজীপুর রোডের নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যা করেছেন তা অন্য কেউ করতে পারেনি। দেশ আজ অনেক উচ্চতায়। সমূদ্রসীমা, আকাশসীমা জয়সহ তার সরকারের রয়েছে ব্যাপক সাফল্য।

তিনি আরো বলেন,  আগামী নির্বাচন হবে ক্ষমতাশীন দলের অধীনে সংবিধান অনুসারে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। বিএনপি জোর জবরদস্তি করতে চায়। কিন্তু তারা তা পারবে না।

আগামী জাতীয় নির্বাচনে যদি বিএনপি না আসে তবে তাদের অনেক খেসারত দিতে হবে। হয়তো বিএনপি নামক দলটার অস্তিত্বই থাকবে না।

মন্ত্রী বলেন, সাম্প্রতিক সময়ে দেশে শেষ হওয়া পাঁচটি সিটি নির্বাচনের মধ্যে বিএনপি একটি আওয়ামী লীগ চারটিতে জয়লাভ করেছে। ২০১৩ সালে কিন্তু বিএনপি পাঁচটি সিটি নির্বাচনে জয়লাভ করেও জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেনি। সে নির্বাচন না করার খেসারত তাদের এখনো দিতে হচ্ছে।

 সম্প্রতি রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় চলা আন্দোলন সম্পর্কে বাণিজ্যমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের সব দাবি দাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেনে নিয়েছেন।

এসময় মন্ত্রী আশা প্রকাশ করে বলেন, প্রজন্মের ছাত্রসমাজ ঘরে ফিরে যাবে এবং তারা এমন কিছু করবে না যাতে দেশের সুনাম নষ্ট হয়।

এসময় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান মন্ত্রী।

সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সহ-সভাপতি হামিদুল হক বাহালুল, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনূছ, শহর আওয়ামী লীগ সভাপতি নাজিবুল্লাহ নাজু, সম্পাদক আলী নেওয়াজ পলাশ বক্তব্য রাখেন।

 

-বিএন/এফএইচ


এ বিভাগের আরো খবর...
শশীভূষণে ধানক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার শশীভূষণে ধানক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বোরহানউদ্দিনে নৌকা বাইচ দেখতে এসে পানিতে ডুবে কিশোরের মৃত্যু বোরহানউদ্দিনে নৌকা বাইচ দেখতে এসে পানিতে ডুবে কিশোরের মৃত্যু
দৌলতখানে অপহরণের ১ মাস পর মুলাদী থেকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার, আটক ১ দৌলতখানে অপহরণের ১ মাস পর মুলাদী থেকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার, আটক ১
ভোলা-চরফ্যাশন রুটে ১০ ঘন্টা বাস চলাচল বন্ধ ভোলা-চরফ্যাশন রুটে ১০ ঘন্টা বাস চলাচল বন্ধ
ভোলায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবসে সম্মাননা প্রদান ভোলায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবসে সম্মাননা প্রদান
দৌলতখানে মেঘনার তীরেই ইলিশ কেনা বেচার ধুম দৌলতখানে মেঘনার তীরেই ইলিশ কেনা বেচার ধুম
ভোলায় বাবাকে কুপিয়েছেন মাদকাসক্ত ছেলে ! ভোলায় বাবাকে কুপিয়েছেন মাদকাসক্ত ছেলে !
ভোলায় নির্যাতিতার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’ ভোলায় নির্যাতিতার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’
দুলারহাটে ৮ জেলে আটক, জাল জব্দ দুলারহাটে ৮ জেলে আটক, জাল জব্দ
দুলারহাটে স্ত্রীকে গরম দা দিয়ে ছ্যাকার অভিযোগে স্বামী গ্রেফতার দুলারহাটে স্ত্রীকে গরম দা দিয়ে ছ্যাকার অভিযোগে স্বামী গ্রেফতার

বিএনপি’র সঙ্গে সংলাপের সুযোগ নেই: তোফায়েল
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)