সাইফুল ও নয়নকে অবাঞ্চিত করে কুশপুত্তলিকাদাহ করেছে ভোলা যুবদল

 ---

বিশেষ প্রতিনিধি: ভোলায় জেলা যুবদলের কমিটি বাতিলের দাবীতে ঝাড়ু মিছিল, কেন্দ্রীয় নেতাদের কুশপুত্তলিকাদাহ, অবাঞ্চিত ঘোষণা এবং সংবাদ সম্মেলন করেছে জেলা যুবদলের পদবঞ্চিত নেতারা। ৪ মে (সোমবার) দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েক ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে একটি ঝাড়ু মিছিল বের হয়ে শহরের কে জাহান মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়।
সেখানে যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম নিরব ও যুগ্ম-সাধারণ সম্পাদক নূর ইসলাম নয়ন এর কুশপুত্তলিকাদাহ করা হয় এবং তাদেরকে ভোলায় অবাঞ্চিত ঘোষণা করেন। এরআগে জেলা কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করে পদ বঞ্চিত জেলা যুবদলের নেতারা।
যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন না করে অর্থের বিনিময়ে কেন্দ্রীয় নেতারা ভোলা জেলা যুবদলের কমিটির ঘোষণা দেন। তাই আমরা এ কমিটি মানি না, এবং তাই বিএনপি ও যুবদল কার্যালয় তালা মেরেছি। তিনি আরো অভিযোগ করেন, যাদের  কমিটিতে রাখা হয়েছে তারা কেউই দলীয় কর্মসূচীর আন্দোলন-সংগ্রামের রাজপথে ছিলেন না। সদ্য ঘোষিত যুবদলের কমিটি বাতিল করে পুনরায় গঠনতন্ত্র অনুযায়ী যুবদলের কমিটি ঘোষণার দাবী জানান তিনি।
তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন,যুবদলের কমিটি বাতিল করা না হলে বিএনপি ও যুবদলের কার্যালয় অনিদিষ্টকালের জন্য বন্ধ থাকবে এবং যুবদলের ৫ হাজার নেতৃবৃন্দ দল থেকে অব্যাহতি দিবেন।
এ সময় যুবদলের নেতা আবুল কালাম বাহালুল, খায়রুল আলম মিলন, মিজানুর রহমান ও মনির উদ্দিনসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৪ বছর পর গত পহেলা জুন (শুক্রবার) যুবদেলের কেন্দ্রীয় কমিটি ভোলা যুবদলের ৬ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষণা করেন। এই কমিটি ঘোষণার পরপরই পদ বঞ্চিত ত্যাগী নেতারা বিক্ষোভ মিছিল করছেন।
-এমএসজি/এফএইচ


এ বিভাগের আরো খবর...
শশীভূষণে ধানক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার শশীভূষণে ধানক্ষেত থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বোরহানউদ্দিনে নৌকা বাইচ দেখতে এসে পানিতে ডুবে কিশোরের মৃত্যু বোরহানউদ্দিনে নৌকা বাইচ দেখতে এসে পানিতে ডুবে কিশোরের মৃত্যু
দৌলতখানে অপহরণের ১ মাস পর মুলাদী থেকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার, আটক ১ দৌলতখানে অপহরণের ১ মাস পর মুলাদী থেকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার, আটক ১
ভোলা-চরফ্যাশন রুটে ১০ ঘন্টা বাস চলাচল বন্ধ ভোলা-চরফ্যাশন রুটে ১০ ঘন্টা বাস চলাচল বন্ধ
ভোলায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবসে সম্মাননা প্রদান ভোলায় আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবসে সম্মাননা প্রদান
দৌলতখানে মেঘনার তীরেই ইলিশ কেনা বেচার ধুম দৌলতখানে মেঘনার তীরেই ইলিশ কেনা বেচার ধুম
ভোলায় বাবাকে কুপিয়েছেন মাদকাসক্ত ছেলে ! ভোলায় বাবাকে কুপিয়েছেন মাদকাসক্ত ছেলে !
ভোলায় নির্যাতিতার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’ ভোলায় নির্যাতিতার পরিবারের পাশে ‘স্বপ্ন শিখর’
দুলারহাটে ৮ জেলে আটক, জাল জব্দ দুলারহাটে ৮ জেলে আটক, জাল জব্দ
দুলারহাটে স্ত্রীকে গরম দা দিয়ে ছ্যাকার অভিযোগে স্বামী গ্রেফতার দুলারহাটে স্ত্রীকে গরম দা দিয়ে ছ্যাকার অভিযোগে স্বামী গ্রেফতার

সাইফুল ও নয়নকে অবাঞ্চিত করে কুশপুত্তলিকাদাহ করেছে ভোলা যুবদল
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)