ভোলায় গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

---

স্টাফ রিপোর্টার: ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের নং ওয়ার্ডে জমি দখলকে কেন্দ্র করে গৃহবধূ নির্যাতনের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার সকালে শরীফখান বাজার সংলগ্ন মালেক খানের বসতবাড়ীতে ঘটে। নিয়ে এলাকায় অসন্তোষ বিরাজ করছে। ভীকটিমের পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে পুলিশ বিষয়টিকে নিয়ে ধ্রুমজাল সৃষ্টি করার পায়তারা করছে বলেও অভিযোগ আছে।

অভিযোগ সুত্র থেকে জানা যায়, স্থানিয় হাসান খান, রাজীব খান, আজিম খান। কারনে অকারনে নীরিহ মানুষের যায়গা জমি জবর দখল করার কারনে এলাকায় ভূমিদস্যু হিসেবে পরিচিত। স্থানীয় প্রভাবশালীদের ছত্র ছায়ায় থেকে এই সকল নানান অপকর্ম করে অনেক মানুষকে সর্বশান্ত করেছে। গত মঙ্গলবার এরকম- একটি ঘটনা ঘটায় স্থানীয় মালেক খানের বসত বাড়ী। জমি পাবে বলে অভিযুক্তরা তার বসত বাড়ীতে হামলা চালায়, জমির সীমানা পিলার ভেঙ্গে বসত ঘরেও হামলা চালায়। বসত বাড়ীতে কোন পুরুষ না থাকায় মালেক খানের একমাত্র ছেলেরে বউ সাথী আক্তার (১৭) বাঁধা দিলে তাকে শারীরিক নির্যাতন যৌন হয়রানির ঘটনাও ঘটিয়ে অভিযুক্তরা সাথী আক্তারকে ঘটনার বিষয় নিয়ে ঘাটাঘাটি করলে তাকে বাড়ী থেকে তুলে নিয়ে গুম করে দেবে বলে হুমকী দেয়। মালেক খান ছেলে বাড়ীতে এসে ঘটনা জানতে পেরে ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে আসামীদের বিরুদ্ধে অভিযোগ দেন।

অভিযোগের পর এসআই আমিনুল ইসলাম ঘটনা স্থলে গিয়ে ভীকটিমের পরিবার থেকে আসামীদের পক্ষ হয়ে মাপ চাওয়া হয়। পরদিন বাদীকে নিয়ে অভিযোগ ছিড়ে ফেলার কথা বলে নতুন করে আরেকটি অভিযোগ পত্রে স্বক্ষর রাখার ঘটনা ঘটায়।

বিষয়টি নিয়ে তদন্ত্র কেন্দ্রের ইনচার্জ এস আই গোলাম মাওলার বলেন, অভিযোগের ঘটনা পুরোপুরি সত্য নয়। সেখানের ঘটনাটি নিয়ে স্থানীয় ভাবে মিমাংসার প্রক্রিয়া চলছে।

চেয়ারম্যান আব্দুস সালাম মাস্টারবলেন, বিষয়টি আমি শুনেছি, বাদী বিবাদীকে ডেকে মুল ঘটনাটি কি হয়েছে তা যেনে, প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

এইচএমএন/এফএইচ 


এ বিভাগের আরো খবর...
তজুমদ্দিনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা তজুমদ্দিনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা
জমির দলিল পাওয়ার ১৫ বছর পরও দখল পায়নি মনপুরার চর-নিজামের ৫শত ভূমিহীন জমির দলিল পাওয়ার ১৫ বছর পরও দখল পায়নি মনপুরার চর-নিজামের ৫শত ভূমিহীন
চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা বঞ্চিত রোগীরা চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা বঞ্চিত রোগীরা
দুলারহাটে নারী দিবসে বিদ্যালয়ে ব্যতিক্রমী উদ্যোগ দুলারহাটে নারী দিবসে বিদ্যালয়ে ব্যতিক্রমী উদ্যোগ
তজুমদ্দিন ও দুলারহাটে তিন মাদক সেবীর আত্মসমর্পণ তজুমদ্দিন ও দুলারহাটে তিন মাদক সেবীর আত্মসমর্পণ
তজুমদ্দিনে চোরাই গরুসহ আটক-৩ তজুমদ্দিনে চোরাই গরুসহ আটক-৩
ভোলার ছয় উপজেলায় আলীগের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত,লালমোহনে নজরুল গিয়াসের লড়াই ভোলার ছয় উপজেলায় আলীগের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত,লালমোহনে নজরুল গিয়াসের লড়াই
তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অনাম্য করায় ৮ জেলেকে জেল-জরিমানা তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অনাম্য করায় ৮ জেলেকে জেল-জরিমানা
তজুমদ্দিনে আন্তর্জাতিক নারী দিবস পালিত তজুমদ্দিনে আন্তর্জাতিক নারী দিবস পালিত
মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে যাদের মনোনয়ন বৈধ ঘোষণা মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনে যাদের মনোনয়ন বৈধ ঘোষণা

ভোলায় গৃহবধূকে নির্যাতনের অভিযোগ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)