শিরোনাম:
●   উদ্ভাস-উন্মেষ-উত্তরণ এখন দ্বীপ জেলা ভোলায় ●   ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগের সমর্থিত প্রার্থী বশীর উল্লাহ সভাপতি, সম্পাদক মাহাবুবুল হক লিটু নির্বাচিত ●   ভোলা জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় ●   চরফ্যাশনে দুর্বৃত্তদের আগুনে পুড়লো চট্টগ্রামগামী বাস ●   ডয়েসে ভ্যালী ও জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের যৌথ আয়োজনে প্রিন্ট পত্রিকার সম্পাদকদের কর্মশালা সম্পন্ন ●   ভোলায় চারটি সহ সারাদেশে ১৫০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ●   ভোলায় ৩৩৫ কোটি টাকার শহর রক্ষা বাঁধ এখন মরণ ফাঁদ! ●   ভোলায় জমি দখলের খবর পেয়ে স্ট্রোক করে মারা গেলেন প্রবাসী ●   ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত ●   আজ ইসলামী চিন্তাবিদ মাওলানা মোঃ হাবিবউল্লাহ’র ৩য় মৃত্যুবার্ষিকী
ভোলা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভোলার সংবাদ
বুধবার ● ২৪ মে ২০১৭
প্রথম পাতা » খেলা » ইংল্যান্ড যাওয়ার আগে কোহলিদের টেন্ডুলকারের ছবি দর্শন!
প্রথম পাতা » খেলা » ইংল্যান্ড যাওয়ার আগে কোহলিদের টেন্ডুলকারের ছবি দর্শন!
৫১০ বার পঠিত
বুধবার ● ২৪ মে ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইংল্যান্ড যাওয়ার আগে কোহলিদের টেন্ডুলকারের ছবি দর্শন!

 ---

ডেস্ক: ম্যানচেস্টারে বোমা হামলার কারণে বুকের কাঁপুনি এখনো থামেনি। তবে সেই ভয় নয়, বিরাট কোহলিরা যখন ইংল্যান্ডগামী বিমানে চড়ে বসবেন, তাদের সঙ্গী হবে বড় একটা অনুপ্রেরণা! চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা ধরে রাখার লক্ষ্যে বিরাট কোহলির ভারত ইংল্যান্ডগামী বিমানে চড়তে যাচ্ছে সোমবার মধ্যরাতে। তার আগে কোহলি ও তার দল  যে দেখতে যাচ্ছেন শচীন টেন্ডুলকারের আত্মজীবনীমূলক চলচ্চিত্র ‘শচীন : এ বিলিয়ন ড্রিমস।

শচীন : এ বিলিয়ন ড্রিমস’ সিনেমাটি আনুষ্ঠানিকভাবে মুক্তি পাবে ২৬ মে। বিরাট কোহলিরা তখন থাকবেন ইংল্যান্ডে। তাই তারা যাতে দেশে বসেই সিনেমাটা দেখে অনুপ্রাণিত হতে পারেন, সে জন্য টেন্ডুলকার নিজেই কোহলিদের সিনেমাটি দেখতে আমন্ত্রণ জানিয়েছেন। কোহলি ও তার দলকে সিনেমাটি দেখানো হবে বিশেষ ব্যবস্থায়। শুধু কোহলি ও তার দলই নয়, টেন্ডুলকারের ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, বিশেষ এই ব্যবস্থায় সিনেমাটি দেখার জন্য টেন্ডুলকার আমন্ত্রণ জানিয়েছেন তার ব্যাটিং-গুরু সুনিল গাভাস্কার, সাবেক সতীর্থ ভিভিএস লক্ষ্মণ এবং ভারত জাতীয় দলের কোচ অনিল কুম্বলেকেও।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে দলকে অনুপ্রাণিত করতেই এই উদ্যোগ নিয়েছেন টেন্ডুলকার। অধিনায়ক বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং, রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে-বর্তমান ভারত দলের অধিকাংশ ক্রিকেটাররই টেন্ডুলকারের অন্ধভক্ত। টেন্ডুলকারই তাদের আদর্শ, শৈশবের গুরু। টেন্ডুলকারের খেলা দেখেই তারা বেড়ে উঠেছেন, তাকে আদর্শ মেনেই হয়েছেন ক্রিকেটার। বড় একটা টুর্নামেন্টে খেলতে যাওয়ার আগে সেই গুরুর আত্মজীবনী মূলক সিনেমা তো কোহলিদের অনুপ্রাণিত করবেই।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2024 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।