শিরোনাম:
●   ভোলার কর্ণফুলী-৩ লঞ্চে চাঁদপুরের মোহনায় অগ্নিকাণ্ড ●   উদ্ভাস-উন্মেষ-উত্তরণ এখন দ্বীপ জেলা ভোলায় ●   ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগের সমর্থিত প্রার্থী বশীর উল্লাহ সভাপতি, সম্পাদক মাহাবুবুল হক লিটু নির্বাচিত ●   ভোলা জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় ●   চরফ্যাশনে দুর্বৃত্তদের আগুনে পুড়লো চট্টগ্রামগামী বাস ●   ডয়েসে ভ্যালী ও জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের যৌথ আয়োজনে প্রিন্ট পত্রিকার সম্পাদকদের কর্মশালা সম্পন্ন ●   ভোলায় চারটি সহ সারাদেশে ১৫০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ●   ভোলায় ৩৩৫ কোটি টাকার শহর রক্ষা বাঁধ এখন মরণ ফাঁদ! ●   ভোলায় জমি দখলের খবর পেয়ে স্ট্রোক করে মারা গেলেন প্রবাসী ●   ভোলার নবাগত জেলা প্রশাসকের সাথে আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত
ভোলা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভোলার সংবাদ
সোমবার ● ১৭ এপ্রিল ২০১৭
প্রথম পাতা » বিনোদন » সময় এখন শাকিব-বুবলির?
প্রথম পাতা » বিনোদন » সময় এখন শাকিব-বুবলির?
৫৭৩ বার পঠিত
সোমবার ● ১৭ এপ্রিল ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সময় এখন শাকিব-বুবলির?

 ---

ডেস্ক: কোনো নায়ক কিংবা নায়িকার সিনেমা হিট করলে ইন্ডাস্ট্রিতে তাদের চাহিদা বেড়ে যাওয়া খুব স্বাভাবিক ব্যাপার। জুটি হলে তো কথা নেই, দর্শকপ্রিয়তা পেলে সেই জুটিকে নিয়ে নির্মাতারা আগ্রহী হয়ে ওঠেন। শাকিব খান-শবনম বুবলির ক্ষেত্রেও নাকি হয়েছে তা-ই। সে কথা বিশ্বাস করেন ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে ‘রংবাজ’ সিনেমার মহরতে শাকিব বলছিলেন, “আপনারা দেখেছেন গত ঈদে শাকিব-বুবলি অভিনীত দুটি সিনেমায় ব্যাপকভাবে সফল হয়েছে। সিনেমার গানও জনপ্রিয়তা পেয়েছে ব্যাপক। দর্শক এই জুটিকে নিয়েছে বলেই এটা সম্ভব হয়েছে। এই দুটি সিনেমার ফলাফল হিসেবেই পরে ‘অহংকার’ ও ‘রংবাজ’-এ একসঙ্গে অভিনয় করছি। আরো বেশ কিছু সিনেমার ব্যাপারে কথাও চলছে।”

বেশ দৃঢ়তার সঙ্গেই তিনি বললেন, “যতদিন দর্শক এই জুটিকে চায়, ততদিন একের পর এক সিনেমা হতে থাকবে। এটা কেউ আটকাতে পারবে না। আসছে ঈদ হবে ‘রংবাজ’ময়।”

 

খুব সহজভাবে প্রশ্ন এসে যায় তাহলে অপু বিশ্বাসের কী হবে? তাকে তো শাকিবের নায়িকা বলে দর্শক দেখে আসছে। শুধুই কি স্ত্রী হিসেবেই সংসার নিয়ে ব্যস্ত থাকবেন তিনি? এই বিষয়ে জানতে মুখ খোলেননি শাকিব। তবে কয়েকদিন আগে টিভি লাইভে বলেছিলেন, অপুর সঙ্গে তাকে আর দেখা যাবে না। একই অনুষ্ঠানে বারবার বুবলির প্রসঙ্গও উঠে আসে।

১৭ এপ্রিল পাবনায় শুরু হচ্ছে ‘রংবাজ’-এর শুটিং। এরপর দেশ ও দেশের বাইরে সিনেমাটির দৃশ্যায়ন হবে। বাংলাদেশের রূপরঙ চলচ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কটেশের যৌথ প্রযোজনায় নির্মাণ হচ্ছে ‘রংবাজ’।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’। সম্প্রতি বুলবুল বিশ্বাসের সিনেমাটির দুটি পোস্টার প্রকাশ হয়েছে। এ জুটির অসমাপ্ত সিনেমার মধ্যে রয়েছে মা, পাঙ্কু জামাই ও মাই ডার্লিং।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

© 2024 দ্বীপের সাথে ২৪ ঘণ্টা Bholar Sangbad, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।